Breaking News
Home / বিনোদোন / নিজেকে হা’লকা রাখতে অভিনয় ছেড়ে এবার চাষবাসে মন দিলেন সালমান! ছবি ভাইরাল,বিস্তারিত এখানে

নিজেকে হা’লকা রাখতে অভিনয় ছেড়ে এবার চাষবাসে মন দিলেন সালমান! ছবি ভাইরাল,বিস্তারিত এখানে

চলতি বছরটা যদি কারো জন্য খারাপ হয়ে থাকে তাহলে একমাত্র সালমান খানের। সুশান্ত সিং রাজপুত এর পর থেকেই ব্যক্তিগত এবং কর্মক্ষেত্রে চা’পের মুখে পড়তে হয়েছে ভাইজান কে। ভাইজানের নাম শুনলেই ক্ষেপে উঠেছে ভারত বাসী।ইতিমধ্যে বিহার থেকে বয়কট হয়ে গেছে সালমান খানের সিনেমা, বিগ বস এখনই চিন্তাভাবনা করছে সালমান খানকে দিয়ে আগামী দিনগুলো করাবেন কিনা। সম্প্রতি coca-cola কম্পানি সালমান খান কে বা’দ দিয়ে নিলেন সনু সুদ কে।

সুশান্ত সিং রাজপুতের মৃ-ত্যুর পর এই অভিনব কাশ্যপ সালমান খান নামক স্বেচ্ছা সেবী দলের বিরু’দ্ধে টাকা নয়ছ’য় করার অভিযো’গ তোলেন, পূর্বে সরোজ খান, বিবেক ওবেরয়, অরিজিৎ সিং, হৃত্বিক রোশন এমন বহু চলচ্চিত্র জগতের নামীদামী তারকারা সালমান খানের বিরু’দ্ধে একাধিক অভিযো’গ এনেছিলেন।দেশে লকডাউন হওয়ার পর থেকেই ভাইজান তার ফার্ম হাউসে থাকছেন। সম্প্রতি মুম্বাইয়ে “গতি” তা’ন্ডব করে যাবার পর আমরা একটি ভিডিওতে দেখেছি সালমান খান তার বাগানবাড়ির বাইরের গাছ-পালা র’ক্ষণাবেক্ষণ করছে।

কিছুদিন আগেই অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ সেখানে গিয়ে সালমান খানের সাথে একটি ভিডিও শুট করেছিলেন।পবিত্র ঈদের দিন সালমান খান নিজের একটি গাওয়া গান রিলিজ করেছিলেন, সেই গানটি ও তার বাগানবাড়িতে শুটিং হয়েছিল।সালমান খানের গাওয়া সেই গানটি নেটিজেনদের খুবই পছন্দ হয়েছিল।বিভিন্ন সময়ে অনুরাগীদের উদ্দেশ্যে তিনি তার বাগান বাড়ির বিভিন্ন ছবি পোস্ট করেছিলেন, সেই ছবি তার অনুরাগীদের খুব পছন্দ হয়েছে।

কিন্তু সম্প্রতি সালমান খানকে দেখা গেল অন্য একটি রূপে।তা দে’হরক্ষী শেরা তার ইনস্টাগ্রাম,টুইটার, ফেসবুক পেজে  একটি ছবি পোস্ট করেছেন। এই ছবিতে  দেখা যাচ্ছে, অভিনেতা মাঠের দিকে এগিয়ে যাচ্ছে। সালমান খানের দুই হাতে ফসল ভর্তি। ক্যাপশনে তিনি লিখেছেন, “জয় জও’য়ান জয় কিষান”। ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হবার পর থেকে প্রায় ২ লক্ষ মানুষের প্রশংসা পেয়েছে এই ভিডিওটি।তিনি কিন্তু একা নেই তার বাগানবাড়িতে, সঙ্গে রয়েছেন তার বান্ধবী ইউলিয়া ভান্তুর।

About admin

Check Also

“উদ্ভব ঠাকরে আজ আমার ঘর ভেঙেছে কাল তোর অহংকার ভাংবে”, মুম্বাইতে নেমেই কঙ্গনার নিশানা করে ভিডিও পোস্ট

কঙ্গনা রণোট মুম্বাই পৌঁছেছেন। তিনি তার ওয়াই-বিভাগের সুরক্ষা নিয়ে মুম্বাই বিমানবন্দরে পৌঁছেছিলেন। বিমানবন্দরে নিরাপত্তা জোরদার করা হয়েছে। তাকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x