Breaking News
Home / বিনোদোন / সালমান তার ফার্ম হাউসে চাষ করার পর চাষীদের সন্মান জানাতে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন! ভাইরাল নেট দুনিয়ায় ভাইরাল সেই ছবি

সালমান তার ফার্ম হাউসে চাষ করার পর চাষীদের সন্মান জানাতে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন! ভাইরাল নেট দুনিয়ায় ভাইরাল সেই ছবি

বলিউডের বিখ্যাত অভিনেতা সালমান খান তাঁর কাজ এবং তার স্টাইলের জন্য সুপরিচিত। ক-রোনার ভাই’রাসের কারণে সালমান খান আজকাল নিজের পানভেল ফার্ম হাউসে সময় কাটাচ্ছেন। তবে তিনি প্রায়শই ফার্মহাউসে থাকাকালীন সোশ্যাল মিডিয়ায় সক্রিয় উপস্থিত হন, পাশাপাশি ফটো এবং ভিডিওগু’লি ভাগ করে ভক্তদের সাথে সংযুক্ত থাকেন। সম্প্রতি সালমান খান একটি ছবি শেয়ার করেছেন, তাতে তাকে কাদায় ভিজতে দেখা যায়। এই ছবিটি পোস্ট করে এই অভিনেতা বলেছেন যে সমস্ত কৃষকের জন্য শ্র’দ্ধা রয়েছে। 
যদিও সালমান খানের বিপুল পরিমাণ ভক্ত রয়েছে তবে তিনি যে অনুরাগী নন তার একটি পোস্ট অনুসরণ করা হবে যা গত শনিবার তাঁর সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়েছিল। আসলে, সালমান খান শনিবার গ’ভীর রাতে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছেন যাতে তাকে তার ফার্ম হাউসে একটি খামারে কাজ করতে দেখা যায়। 

সালমান খানের এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে, পাশাপাশি ভাইজানের ভক্তরাও এতে তী’ব্র মন্তব্য করছেন। সালমান খানের এই ছবি দেখে বলা যেতে পারে যে তিনি মাঠে কাজ করতে এসেছেন। ছবিতে অভিনেতাকে মাথা থেকে পা পর্যন্ত কাদা মিশ্রিত হতে দেখা যায়। বিশেষ বিষয়টি হ’ল কিছুক্ষণ আগে শেয়ার করা এই ছবিটি 2 লক্ষেরও বেশি পছন্দ পেয়েছে। ছবিটি ভাগ করে এই অভিনেতা লিখেছেন, “সকল কৃষকের প্রতি শ্র’দ্ধা রয়েছে।” আমি আপনাকে বলি যে এর আগেও সালমান খান তার একটি ছবি শেয়ার করেছেন, যেখানে তাকে কৃষিকাজ করতে দেখা গেছে।

এই ছবিটি সহ, তিনি তাঁর ভক্তদের দৃষ্টি আকর্ষ’ণ করছেন। এছাড়াও, তিনি এই পোস্টটিকে হৃদয় ছোঁ’য়া ক্যাপশন দিয়েছেন। তিনি লিখেছেন, “শস্যের উপরে লেখা আছে যে খাওয়ার নাম … জয় জাওয়ান জয় কিসান।” এটি অবশ্যই দেশের কৃষকদের শ্র’দ্ধা নিবেদন করেছে। সালমান খান কৃষিকাজ করতে গিয়ে ইনস্টাগ্রামে নিজের ছবি শেয়ার করেছেন। তিনি লিখেছিলেন, “শস্যের উপরে, খাওয়ার নাম লেখা আছে।

জয় জওয়ান! জয় কৃষক!” সালমান খানের কাজের ফ্রন্টের কথা বললে অভিনেতাকে শে’ষবার দেখা গিয়েছিল দবাং 3 মুভিতে। ছবিতে সালমান খানের পাশাপাশি মুখ্য চরিত্রে সোনাক্ষী সিনহা, সাই মঞ্জরেকর এবং কিচা সুদীপকেও অভিনয় করা হয়েছিল। এ ছাড়া শিগগিরই সালমানকে দেখা যাবে রাধে: আপনার মো’স্ট ওয়া’ন্টেড হিরো ছবিতে। এই ছবিতে প্রধান চরিত্রে দেখা যাবে অভিনেত্রী দিশা পাটানি ও রণদীপ হুদা।

সালমান খান তার ফার্ম হাউসে থাকাকালীন অবি’চ্ছিন্নভাবে কিছু নতুন গান তৈরির কাজ করে যাচ্ছেন। খুব কম সংস্থান পাওয়া গেলেও তিনি ‘প্যার করনা’ এবং ‘তেরে বিনা’ এর মতো দুটি মিউজিক ভিডিও তৈরি করেছেন এবং প্রকাশ করেছেন। তাঁর মিউজিক ভিডিও ‘তেরে বিনা’তে সালমানের বিপরীতে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেসও উপস্থিত ছিলেন। আসুন আমাদের জানা যাক সালমান তাঁর আসন্ন ছবি ‘রাধে- আপনার মো’স্ট ওয়া’ন্টেড ভাই’ তে পুরো মনোযোগ দিচ্ছেন। ছবিটি এখনও প্রায় 10 দিন শুটিং করছে এবং পোস্ট প্রযোজনার কাজ চলছে। কাজ শে’ষ হলেই সালমান ছবিটির মু’ক্তি ঘোষণা করবেন।

About admin

Check Also

“উদ্ভব ঠাকরে আজ আমার ঘর ভেঙেছে কাল তোর অহংকার ভাংবে”, মুম্বাইতে নেমেই কঙ্গনার নিশানা করে ভিডিও পোস্ট

কঙ্গনা রণোট মুম্বাই পৌঁছেছেন। তিনি তার ওয়াই-বিভাগের সুরক্ষা নিয়ে মুম্বাই বিমানবন্দরে পৌঁছেছিলেন। বিমানবন্দরে নিরাপত্তা জোরদার করা হয়েছে। তাকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x