Breaking News
Home / Featured / বড়ো পর্দায় মুক্তি পেলে ২ হাজার কোটি টাকার ব্যবসা করত সুশান্ত সিং রাজপুতের শেষ সিনেমা “দিল বেচারা”

বড়ো পর্দায় মুক্তি পেলে ২ হাজার কোটি টাকার ব্যবসা করত সুশান্ত সিং রাজপুতের শেষ সিনেমা “দিল বেচারা”

মুক্তি পাওয়ার ২৪ ঘন্টার মধ্যে ভেঙে দিয়েছিল পুরোনো সব রেকর্ড  সুশান্ত সিং রাজপুতের অভিনীত সিনেমা “দিল বেচারা”। ডিজনি প্লাস হটস্টারে ২৪ জুলাই মুক্তি পেয়েছে “দিল বেচারা”। সিনে জগতের ইতিহাসে এই প্রথম এক দিনে অর্থাৎ মাত্র ২৪ ঘন্টায় ৯৫ মিলিয়ন দর্শক দেখেছেন সিনেমাটি। করোনা সংক্রমনের কথা মাথায় রেখে বড় পর্দায় মুক্তি পায়নি এই সিনেমা। সিনেমাহলে মুক্তি পেলে প্রায় ২ হাজার কোটি টাকার ব্যবসা করত বলে জানা গিয়েছে। তার সিনেমার কদর দর্শকদের কাছে ছিল ঠিকই, তবে মৃত্যুর পরেই হয়ত সুশান্ত তা বুঝলেন।

বেশ কিছু সুপারহিট সিনেমা বক্স অফিসকে একাধিকবার উপহার দিয়েছেন সুশান্ত সিং রাজপুত। তবে তার শেষ করা ছবি এভাবে সর্বকালের রেকর্ড ভাঙবে তা অভিনেতা কিংবা পরিচালক দুজনেই বুঝতে পারেননি। “দিল বেচারা” সিনেমাটি যদি সিনেমা হলে মুক্তি পেত, তবে এক দিনেই ২ হাজার কোটি টাকার ব্যবসা করত। ভারতে সিনেমার টিকিটের গড় দম ১০০ টাকা, তাহলে প্রথম দিনেই এই ছবিটি ৯৫০ কোটি টাকার ব্যবসা করে সকলের শীর্ষ স্থান অধিকার করত। অন্য একটি রিপোর্ট বলে, ২০২৯ সালে ভারতে পিভিআর সিনেমা প্রেক্ষাগৃহগুলিতে গড়ে টিকিটের দাম ছিল ২০৭ টাকা করে যা দিল বেচারার বক্স অফিসের উপার্জনকে প্রায় ২০০০ কোটি টাকায় পৌঁছে দিত।

২৪ জুলাই সন্ধে ৭.৩০ বাজতেই সকলে উৎসুক ছিল সিনেমা দেখার জন্য। স্মার্ট ফোন,ল্যাপটপ নিয়ে মুভি দেখতে বসে পরে সকলেই। ওটিটি প্ল্যাটফর্ম ডিজনী প্লাস হটসটারে এই ছবি মুক্তির পরই একই সঙ্গে ৯৫ মিলিয়ন মানুষ তাদের প্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের শেষ সিনেমা দেখতে বসে ছিলেন। এর আগে সিনেমার ট্রেলার ২৪ ঘণ্টার মধ্যে ইউটিউবে অ্যাভেঞ্জার্স এন্ড গেমের রেকর্ড রেকর্ড ভেঙে এগিয়ে ফার্স্ট ট্রেন্ড এ চলছিল। মাত্র তিন ঘণ্টার মধ্যে আইএমডিবি রেটিং পৌঁছে গিয়েছিল ১০ এর মধ্যে ৯.৩ এ। এই সিনেমার মাধ্যমেই সঞ্জনা সাংঘি ও পরিচালক মুকেশ ছাবড়ার বলিউডে আগমন।

শুধু ভারতীয় চলচ্চিত্রই নয়, হলিউড সিনেমার রেটিংয়ের রেকর্ডও কয়েক ঘণ্টার মধ্যেই ভেঙে দিয়েছে জন গ্রিনের “দ্যা ফল্ট ইন আওয়ার স্টারস” অবলম্বনে মুকেশ ছাবরা নির্মিত “দিল বেচারা” । এবার এক সমীক্ষার রিপোর্ট বলছে, সিনেমা হলে মুক্তি পেলে “দিল বেচারা” বক্স অফিসে ইতিহাস গড়ত প্রথম দিনেই ২০০০ কোটির ব্যবসা করে!সাবস্ক্রাইবার হোক না আনসাবস্ক্রাইবার সকলেই সুযোগ পেয়েছেন এই সিনেমা দেখার।

সম্প্রতি, নেটফ্লিক্স ঘোষণা করেছে যে ক্রিস হেমসওয়ার্থ অ্যাকশন ফিল্ম “এক্সট্রাকশন” সর্বাধিক দেখা দেখা মূল চলচ্চিত্রটির প্ল্যাটফর্মের রেকর্ডটি ভেঙে দিয়েছে। এটি ৯৯ মিলিয়ন ভিউগুলিতে রেকর্ড হয়েছে তাও এক মাসেরও বেশি সময় ধরে। বলিইতিহাসে নতুন রেকর্ড গড়লো সুশান্ত সিং রাজপুতের “দিল বেচারা”।

About admin

Check Also

হা’সপাতালের বিল মিটাতে না’জেহা’ল শচীন, বিরাটদের ব্যাট প্রস্তুতকারক মিস্ত্রি, পাশে দাঁড়ালেন সোনু সুড

পেশায় ছিলেন ব্যাট মিস্ত্রি।অস্ট্রেলিয়া, নিউ জিল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ সব দলের প্লেয়ারদের জন্যই ব্যাট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x