Breaking News
Home / Featured / রাম মন্দিরের ভূমি পূজায়, আসাদুদ্দিন ওয়াইসিকে আমন্ত্রণ জানিয়েছেন তেলেঙ্গানার বিজেপি নেতা বিজেপি নেতা

রাম মন্দিরের ভূমি পূজায়, আসাদুদ্দিন ওয়াইসিকে আমন্ত্রণ জানিয়েছেন তেলেঙ্গানার বিজেপি নেতা বিজেপি নেতা

তেলঙ্গানার বিজেপি নেতা এবং প্রধান মুখপাত্র কৃষ্ণ সাগর রাও অযোধ্যার রাম মন্দিরের ‘ভূমি পূজায়’ অংশ নিতে এই’আই’এম’আই’এমের প্রধান আসাদুদ্দিন ওয়াইসিকে আমন্ত্রণ জানালেন। তেলেঙ্গানার বিজেপি নেতা বলেন,”অযোধ্যায় রাম মন্দিরের ভূমি পূজা সম্পন্ন হবে এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাতে অংশগ্রহণ করবেন।রাম মন্দির নির্মাণের কাজ শুরু করবেন। ভগবান রামের জন্ম স্থানটি এখান থেকে ভব্য রাম মন্দিরের সাথে উদযাপিত হবে,এবং বিজেপি গর্বিত যে এটি আমাদের সময়কালে বিশ্বজুড়ে কোটি কোটি হিন্দুর স্বপ্নের এই বাস্তবায়ন হতে চলেছে”।

তিনি বলেছিলেন যে বামপন্থী ও এআইআইএমআইএমের মতো “বেআইনী দল” দ্বারা আপত্তি উত্থাপন করা “তুচ্ছ”। তিনি বলেন, “আমি মনে করি না যে এই ধরণের ভিত্তিহীন অভিযো’গ ও আপ’ত্তির বিষয়ে কারও প্রতিক্রিয়া জানানো দরকার কারণ ভারতের সংবিধান প্রতিটি নাগরিকের জন্য ধর্ম পালনের স্বাধীনতা প্রদান করে এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও এই অধিকার থেকে ব্যতিক্রম নন”।

কৃষ্ণ সাগর রাও আরও বলেন, ‘”আমি যেসব বামপন্থী নেতারা বিরোধিতা করছেন এবং আসাদুদ্দিন ওয়াইসিকে ভূমি পূজায় যো’গ দিতে আমন্ত্রণ জানাচ্ছি। যাতে তাঁরা নিজেদের দলের সার্বভৌমিকতা এবং ভ্রাতৃত্বের প্রতি ব্যক্তিগত সহনশীলতা সম্পর্কে অবগত হন।” অন্যদিকে আসাদউদ্দিন ওয়াইসি কিছুদিন আগেই বলেছিলেন “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দেশের প্রতিনিধিত্ব করেন আর এই কারণে ওনার রাম মন্দির ভূমি পুজোতে যাওয়া ঠিক হবে না। কারণ এটি সংবিধানের শপথের লঙ্ঘন। আমাদের সংবিধানে ধর্মনিরপেক্ষতা সবথেকে বড় অধ্যায় সেটা ভুলে গেলে হবে না।”

রাও বলেছিলেন,”ভারতের সংবিধান প্রতিটি নাগরিকের জন্য ধর্ম অনুশীলনের স্বাধীনতা প্রদান করে এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও সেই অধিকারের ব্যতিক্রম নয়। বাস্তবে, ভারতের নাগরিক হিসাবে তার নিজস্ব ধর্মীয় অধিকার এবং আচার অনুষ্ঠান সম্পাদনের জন্য তাঁর কারও চেয়ে বেশি অধিকার রয়েছে”।

প্রসঙ্গত উল্লেখ্য,প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আগামী ২ আগস্ট অযোধ্যাতে রাম মন্দিরের ভিত্তি প্রস্তর স্থাপন করবেন। ভিত্তি প্রস্তর স্থাপনের অনুষ্ঠানের পরে অযোধ্যাতে রাম মন্দিরের নির্মাণ কাজ শুরু হবে।রাম মন্দিরের ভূমি পূজনে যোগ দেবেন প্রধানমন্ত্রী সহ কেন্দ্রীয় মন্ত্রিসভার সদস্যরা, বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীরা, আরএসএস সুপ্রিমো মোহন ভাগবত সহ বিজেপি নেতা, কর্মী, সমর্থকরা। সুপ্রিম কোর্ট গত বছরের ৯ নভেম্বর কেন্দ্রীয় সরকারকে রাম মন্দির নির্মাণের জন্য অযোধ্যাতে জায়গাটি হস্তান্তর করার নির্দেশ দিয়েছিল।

About admin

Check Also

হা’সপাতালের বিল মিটাতে না’জেহা’ল শচীন, বিরাটদের ব্যাট প্রস্তুতকারক মিস্ত্রি, পাশে দাঁড়ালেন সোনু সুড

পেশায় ছিলেন ব্যাট মিস্ত্রি।অস্ট্রেলিয়া, নিউ জিল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ সব দলের প্লেয়ারদের জন্যই ব্যাট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x