Breaking News
Home / Featured / একদিন ফিরে আসবেই সুশান্ত, এই অপেক্ষায় রয়েছে সুশান্তের পোষ্য ফাজ , ভিডিও শেয়ার করলেন তার ভাগ্নি

একদিন ফিরে আসবেই সুশান্ত, এই অপেক্ষায় রয়েছে সুশান্তের পোষ্য ফাজ , ভিডিও শেয়ার করলেন তার ভাগ্নি

প্রায় দু মাস হতে চলল সুশান্ত সিং রাজপুত মা-রা গিয়েছেন। কিন্তু আজও সুশান্তের ভক্তেরা ভুলতে পারেননি তাদের প্রিয় অভিনেতা কে। সারাদিনের ব্যস্ততার মাঝেও সোশ্যাল মিডিয়ায় সুশান্তের বেশ কিছু পুরনো বিভিন্ন ভিডিও ছবি শেয়ার করে আবেগে ভাসছেন তারা। মৃ-ত্যুর পরেও ভক্তদের মনের মধ্যে আজও জীবিত রয়েছে সুশান্ত। প্রথম দিনের মতো সমান আগ্রহে সুশান্তের কিছু পুরনো স্মৃতি আঁকড়ে রয়েছেন তারা।

সুশান্ত সিং রাজপুতের মৃ-ত্যুর পর তাঁর প্রিয় কুকুর ফাজের কি অবস্থা তাই নেটিজেন মহলের উত্তেজনার শেষ নেই। সকলেই খুব উদ্বিগ্ন হয়ে পড়েছেন ফাজের জন্য। ভেবে কূলকিনারা পাচ্ছিলেন না, সুশান্তর চলে যাওয়ার পর কে দায়িত্ব নেবে ফজের। কি করছে এখন ফাজ? এমন প্রশ্ন জেগেছিল অনেকের মনে। তবে সুশান্তর মৃ’ত্যুর পরে ফাজের কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সেই ভিডিও গুলো দেখলেই বোঝা যায় যে সুশান্তের মৃ-ত্যুতে কতটা দুঃখ পেয়েছে ফাজ।

বেশ কয়েকদিন খেতে পারেনি সে। প্রিয় সুশান্তের জন্য দিনের পর দিন চোখের জল ফেলে গেছে। সারা বাড়ি ঘুরে ঘুরে সুশান্ত কে খুঁজে বেড়িয়েছে ফাজ। এমনই কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেখা গিয়েছিল। এমন পরিস্থিতিতে গত মাসে খবর পাওয়া যায়, যে ফাজ পাটনার বাড়িতে সুশান্তের বাবার কাছে রয়েছে। সুশান্তের বোন শ্বেতা সিং কীর্তি তার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন, যাতে তাঁর বাবাকে ফাজের সাথে খেলতে দেখা গিয়েছিল। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বাবার সাথে ফজের ছবি শেয়ার করে লিখেছিলেন,”বাবার সাথে ফাজ”। শ্বেতা সিং কীর্তির পোস্ট করা এই ছবি দেখে সুশান্তের ভক্তরা নিশ্চিন্ত হয়েছিলেন এই ভেবে যে, ফাজ সুশান্তের বাবার কাছে বেশ ভালো আছে।

দেড় মাসেরও বেশি হয়ে গিয়েছে সুশান্ত এই পৃথিবীতে আর নেই। তবে তার কুকুর ফাজ আজও ভাবে, সুশান্ত একদিন ফিরে আসবেই। সুশান্তের ভাগ্নি মল্লিকা ফজের একটি ভিডিও পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রাম একাউন্টে। মল্লিকা প্রায়শই তার মামার কথা মনে করে পোস্ট করে সোশ্যাল মিডিয়ায়।কিছুদিন আগে ফাজের একটি ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

মল্লিকার পোস্ট করা ভিডিওটিতে দেখা যাচ্ছে, ফাজ
দূরের দিকে তাকিয়ে রয়েছে। মল্লিকা ভিডিওটি শেয়ার করে একটি ক্যাপশন দিয়েছেন। লিখেছেন,”
যখনই দরজা খোলা হয় বা কেউ দরজা দিয়ে যায়, তখন এটি দরজার দিকে উৎসুক দৃষ্টিতে তাকিয়ে থাকে”। মল্লিকার শেয়ার করা এই পোস্টটি আরও একবার ভক্তদের চোখে জল এনেছে।

প্রসঙ্গত উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুতের মৃ-ত্যুরহস্যের তদন্তে সঠিক কিনারা করতে তা এখন সি’বি’আইয়ের হাতে ন্যস্ত করা হয়েছে। সুশান্ত মামলায় ভক্তরা দীর্ঘদিন ধরে সি’বি’আই ত’দ’ন্তের দাবি জানিয়ে আসছেন। সকলেই বিশ্বাস করে যে সুশান্ত আ-ত্মহ-ত্যা করেনি, বরং তাকে হত্যা করা হয়েছে। এই হ-ত্যার চক্রান্তের পিছনে সর্বাগ্রে যাকে স’ন্দেহ করা হচ্ছে তিনি হলেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী। ইডি রিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য সমনও পাঠিয়েছিল। প্রিয়া সহ আরও ৬ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে সি’বি’আই। এখন সকলেই সঠিক বিচার পাওয়ার অপেক্ষায়।

About admin

Check Also

শেষ পর্যন্ত প্রেমে পড়লেন সালমান। বলে দিলেন তার মনের কথা! ভাইরাল ভিডিও!

অভিনেতা সালমান খান তাঁর টিভি শো বিগ বসের মাধ্যমেও তাঁর কয়েক মিলিয়ন ভক্তকে বিনোদন দিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x