Breaking News
Home / বিনোদোন / পরনে লাল শাড়ি, পায়ে আলতা, হাতে ত্রিশূল, দেবী দুর্গা রূপে আগমনীর বার্তা নিয়ে এলো, দ্রুত গতিতে ভিডিও ভাইরাল

পরনে লাল শাড়ি, পায়ে আলতা, হাতে ত্রিশূল, দেবী দুর্গা রূপে আগমনীর বার্তা নিয়ে এলো, দ্রুত গতিতে ভিডিও ভাইরাল

করোনা আবহের মধ্যে চলে গেলেও উৎসবের মেজাজ। পরের মাসের মাঝামাঝি সময়ে মহালায়া।আর তার ঠিক এক মাস পরে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গোৎসব। বর্তমান পরিস্থিতির মোকাবেলা করতে করতেই বাঙালির মনে প্রাণে এখন একটাই আশা, উমা এলে সব কিছু ঠিকঠাক হয়ে যাবে। সোশ্যাল মিডিয়ায় বহু ভিডিও ভাইরাল হয় যা দেখে আমরা কখনো কষ্ট পাই কখনো বা উচ্ছ্বাসে উৎফুল্ল হয়ে পড়ি।

আমি একটি সুন্দর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যা যাবতীয় হতাশাকে ছাপিয়ে মন মুহূর্তের মধ্যে ভালো করে দিতে পারে। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, একটি ছোট্ট মেয়ে বয়স খুব জোর পাঁচ বছর, সে মা দুর্গার সাজে সজ্জিত হয়েছে। ভিডিওটিতে চলছে মায়ের আগমনী গান।ছোট্ট এই ক্ষুদে কে মা দুর্গা সেজে যে কি ভালো লাগছে তা ভাষায় প্রকাশ করা যাচ্ছে না।তার চোখে কাজল,চুল খোলা,পায়ে আলতা, অঙ্গে তার লাল পাড় সাদা শাড়ি, হাতে ত্রিশূল। ছোট্ট এই মেয়েটিকে উমা সেজে যে কি ভীষণ মানিয়েছে তা প্রকাশ পেয়েছে নেটিজেনদের বক্তব্যে।

বেশ কয়েক বছর ধরে পুজোর আগেই তরুণীদের উমা সাজা এখন একটি ট্রেন্ডের মধ্যে পড়ে। ছোট-বড় সকলেই মহালয়ার আগে নিজেকে মা দুর্গার বেশে সাজিয়ে তুলতে চান। ইতিমধ্যেই টিভি চ্যানেলগুলো মহালায়া র জন্য প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছে। পরিস্থিতি যেমনই হোক না কেন, আমরা আমাদের সবটুকু দিয়ে আহ্বান করতে চাই মা দুর্গাকে।ঘট পূজা হলেও দুর্গাষষ্ঠী থেকে শুরু করে দশমী পর্যন্ত একটা আলাদা আনন্দে নিজেদের ভাসিয়ে নিতে চায় আপামর বাঙালি।

দেখুন সেই সুন্দর ভিডিও

মা আসছেন 🙏অপেক্ষা আর মাত্র ৬০ দিন 😍ছোট্ট দূর্গা 😍 কত্তো কিউট 😍🤩🥰Monideepa Roy Chowdhury

Posted by Hridoyer Rong – হৃদয়ের রঙ on Saturday, August 22, 2020

 

About admin

Check Also

“উদ্ভব ঠাকরে আজ আমার ঘর ভেঙেছে কাল তোর অহংকার ভাংবে”, মুম্বাইতে নেমেই কঙ্গনার নিশানা করে ভিডিও পোস্ট

কঙ্গনা রণোট মুম্বাই পৌঁছেছেন। তিনি তার ওয়াই-বিভাগের সুরক্ষা নিয়ে মুম্বাই বিমানবন্দরে পৌঁছেছিলেন। বিমানবন্দরে নিরাপত্তা জোরদার করা হয়েছে। তাকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x