Breaking News
Home / HOME / প্রতি মঙ্গলবার নিয়ম মেনে হনুমানজির জন্য করুন এই ১০টি কাজ করুন, কেটে যাবে সব সংকট, ফিরবে ঘরে সুখ শান্তি

প্রতি মঙ্গলবার নিয়ম মেনে হনুমানজির জন্য করুন এই ১০টি কাজ করুন, কেটে যাবে সব সংকট, ফিরবে ঘরে সুখ শান্তি

প্রত্যেক ব্যক্তি হনুমানজি কে খুশি করতে চায়। এর কারণ হলো বজরংবলী অত্যান্ত শক্তিশালী দেবতা। বিশ্বাস করা হয় যে যদি হনুমান কে সত্য মন দিয়ে কিছু চাওয়া হয় তাহলে তা তিনি পূর্ণ করেন। এই কারণেই প্রতি মঙ্গলবার এবং শনিবার হনুমান মন্দিরে ভক্তদের ভিড় হয়। মঙ্গলবার হনুমান এর জন্য একটি বিশেষ দিন বলে বিবেচিত করা হয়।এমন পরিস্থিতিতে আজ আপনাকে মঙ্গলবার এর কিছু বিশেষ উপকারিতা বলতে যাচ্ছি, যার ফলে আপনার সমস্ত জীবনে সমস্যা শেষ হয়ে যাবে।

আপনার জীবনে যদি অনেক দুঃখ থাকে তাহলে প্রতি মঙ্গলবার সিঁদুর নিয়ে ভগবান হনুমানের উপাসনা করুন। এই কাজটি করলে আপনি আপনার সমস্ত দুঃখ যন্ত্রণা থেকে মুক্তি পাবেন।

এই বিশ্বে টাকা ছাড়া সবই ফাঁকা। প্রত্যেক মানুষই বেশি অর্থ উপার্জনের চেষ্টা করতে থাকেন।আপনার জীবনে যদি অর্থনৈতিক সংকট বেশি দেখা যায় তাহলে মঙ্গলবার বট গাছের একটি পাতাও ভেঙে ফেলুন। ওই পাতাটি গঙ্গার জলে ধুয়ে তারপর হনুমানজির কাছে আপনি অর্পণ করুন। এই কাজটি করলে আপনার টাকা সমস্যা কেটে যাবে।

অনেক সময় এমন আসে বহু চেষ্টা করার পরও আপনার চাকরি তে কোন উন্নতি হয় না।যদি এমন ঘটনা আপনার সাথে ঘটে থাকে তাহলে এই পত্রিকাটি আপনাকে সহায়তা করবে। প্রতি মঙ্গলবার হনুমান জি কে পান উৎসর্গ করুণ, প্রত্যেক মঙ্গলবার আপনি যদি এটি করতে পারেন, তাহলে শুধু আপনি উপকৃত হবেন।

আপনি যদি কোন বাড়ির ধন বাড়িয়ে তুলতে চান তাহলে এটি লাল কাপড় পরুন এবং হনুমান জি কে গোলাপের সুগন্ধি এবং গোলাপের মালা অর্পণ করুন।প্রত্যেক মঙ্গলবার যদি আপনি এই কাজটি করতে পারেন তাহলে আপনার বাড়ির ধন-সম্পদ বৃদ্ধি হবে।

জীবনে সন্তানসুখ এর থেকে বড় কিছু হয় না।আপনার জীবনে সন্তানের সুখ পেতে হলে প্রত্যেক মঙ্গলবার সন্ধ্যায় হনুমান জি কে লাড্ডু বিতরণ করুন, সঙ্গে এই দিন আপনি উপবাস করুন। এমনটি করলে আপনার জীবনে সন্তানের আশা পূর্ণ হবে।

কোনরকম দুঃস্বপ্ন ভাব হয় দেখে যদি আপনি ঘুমাতে না পারেন, তাহলে প্রতি মঙ্গলবার আপনি হনুমানজির উপাসনা করতে পারেন, হনুমান চল্লিশা প্রতি মঙ্গলবার পড়লে আপনার মন থেকে সমস্ত রকমের ভয় চলে যাবে।

About admin

Check Also

শ্যাম্পুর সঙ্গে চিনি মেশান, এরপর মুহূর্তেই চমক !

চিনি এই দ্রব্যটি সম্পর্কে কারোরই অজানা নয়। দৈনন্দিন জীবনে চিনি রান্নার কাজে লাগে। বিশেষত মিষ্টি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x