Breaking News
Home / Featured / অ’ন্তঃসত্ত্বা অবস্থায় রাজ শুভশ্রীর নতুন বিজ্ঞাপনে রোমান্টিক ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল

অ’ন্তঃসত্ত্বা অবস্থায় রাজ শুভশ্রীর নতুন বিজ্ঞাপনে রোমান্টিক ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল

কিছুদিন আগেই তারা কাটিয়েছেন ভীষণ দুঃস’ময়। বেশ কয়েক মাস ধরে রাজ এবং শুভশ্রী তাদের আগত সন্তানকে নিয়ে খুবই উচ্ছ্বসিত ছিলেন। কিন্তু মহামা’রী ছেড়ে কথা বলল না তাদের পরিবারকে। কিছুদিন আগেই ক’রোনা প’জিটিভ ধ’রা পড়েছিল রাজ চক্রবর্তীর। তার সাথে সাথে পুরো পরিবার ছিল হোম আইসোলেশন এ। এরমধ্যে শুভশ্রীর সন্তানের যাতে কোনো ক্ষ’তি না হয়, তার জন্য সমস্ত ব্যবস্থা নিয়েছিলেন রাজ চক্রবর্তীর পরিবার।

রাজ চক্রবর্তী কিছুটা সেরে ওঠার আগেই নতুন করে বি’পদ চলে এলো তাদের সংসারে। করোনা আ’ক্রান্ত হয়ে শুভশ্রীর সাধের ঠিক পরেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন রাজের বাবা কৃষ্ণ শংকর চক্রবর্তী।নাতি বা নাতনির মুখ দেখার আগেই এই পৃথিবী ছে’ড়ে চলে গেলেন রাজ চক্রবর্তীর বাবা।

একদিকে নতুন অতিথির আনন্দ, অন্যদিকে পৃথিবীর সবথেকে প্রিয় মানুষের এভাবে চলে যাওয়া, সবটুকু মিলিয়ে যেন হারিয়ে গেলেন রাজ চক্রবর্তী।
ক’রোনা প’জিটিভ থাকার কারণে শে’ষ মুহূর্তে বাবাকে চোখের দেখা দেখতে পেলেন না তিনি। যার শেষ ভালো তার সব ভালো।তাই সবকিছু কে অতিক্রম করে আবার তাদের পরিবার নতুন অতিথির আগমন এর জন্য প্রস্তুতি নিতে শুরু করেছেন।

এখন একেবারেই সুস্থ রাজ। অন্ধকার সময় কাটিয়ে ফের আরও একবার টাইম লাইনে এলেন রাজ-শুভশ্রী জুটি। নতুন করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন তারা নিজেদের ছবি। এ প্রথমবার রাজ ও শুভশ্রী কে কোন বিজ্ঞাপনে দেখা যাবে কাপল হিসেবে। জনপ্রিয় একটি রংয়ের বিজ্ঞাপনে মুখ দেখাবেন তারা।

About admin

Check Also

এবার TIKTOK এর অভাব পূরণ করতে “টুকটাক” এক বানিয়ে তাক লাগিয়ে দিলেন বাংলার যুবক

ভারত-পাকিস্তান সংঘ-র্ষের পর থেকেই ক্ষ’তিগ্রস্ত হয়েছে টিকটক সহ অন্যান্য অনেকগু’লি অ্যাপ। টিকটক ব্যান্ড হয়ে যাবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x