Breaking News
Home / বিস্ময়কর / অসাধারণ কণ্ঠস্বর, যেন সাক্ষাৎ মা সরস্বতী তার কণ্ঠে বিরাজ করেছে! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

অসাধারণ কণ্ঠস্বর, যেন সাক্ষাৎ মা সরস্বতী তার কণ্ঠে বিরাজ করেছে! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

ছোটবেলায় আমরা গান বলতে জানতাম ইন্ডিয়ান আইডল, বড় হয়ে জানলাম সারেগামাপা। কিন্তু এর বাইরেও যে জগৎ আছে তা আমাদের অনেকের কাছে অজানা। এমন অনেক প্রতিভা আছে, যা সোশ্যাল মিডিয়ার প্লাটফর্ম পায় না, হারিয়ে যায় অন্ধকারে। গত বছর পর্যন্ত এমন অনেক প্রতিভা আমাদের কাছে ছিল অজানা। নিজেদের কাজে এতটাই আমরা ব্যস্ত থাকতাম যে, সোশ্যাল মিডিয়ায় এইসব আমাদের নজরে আসতো না।কিন্তু চলতি বছরের গোড়ার দিক থেকেই লকডাউন হয়ে যাওয়ার ফলে মানুষের কাছে আছে অগুনতি সময়। এই সময় ঘরের কাজ ছাড়া আমরা বেশিরভাগ সময় কাটাই সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে এক তরুনীর গানের ভিডিও। ভালো করে লক্ষ্য করলে দেখা যাবে যে, তরুণী ইনস্টাগ্রাম পেজে আগেও অনেক গানের ভিডিও শেয়ার করা হয়েছে। কিন্তু এর আগে সেগুলি কারো নজরে আসেনি। তবে এখন অফুরন্ত সময় থাকার কারণে সেটি সকলের নজর কেড়েছে।ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, একজন বছর কুড়ির তরুণী খালি গলায় অসাধারন গান গাইছেন।এতদিন আমরা রাঘবের মুখে শুনে এসেছিলাম “চাঁদ কেন আসেনা আমার ঘরে”।

রাঘবের গলাতেই অভ্যস্ত ছিলাম আমরা শুনতে এই গান। তবে যাও সামান্য গলায় এই গানটি এই তরুনীটি গেয়েছেন,তাতে নির্দিধায় বলা যায় যে শিল্পী রাঘবের থেকে কোন অংশে এই তরুণী কম যায় না।এর আগেও আওগে তুম ও সাজনা, সত্যম শিভাম সুন্দরাম, লম্বি যুদাই এর মত গান গেয়ে ভিডিও বানিয়েছেন তিনি। প্রত্যেকটি গান তার অসামান্য প্রতিভার পরিচয় দিচ্ছে।ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতেই তরুণীটির প্রশংসায় পঞ্চমুখ হয়ে পড়েছেন নেটিজেনরা। সকলে সোশ্যাল মিডিয়ায় আশীর্বাদ করেছেন তাকে। প্রত্যেক চান যে যেনো বহু দূর পর্যন্ত এই তরুণী এগোতে পারে।

About admin

Check Also

২১ একর জমির মালিক হল বাড়ির পোষ্য! চার মেয়ে থাকা সত্ত্বেও সমস্ত সম্পত্তি কুকুরের নামে লিখে দিলেন মালিক

আপনি নিশ্চয়ই এমন অনেক লোককে দেখেছেন যাদের কুকুর লালন-পালনের শখ রয়েছে এবং কোনও মানুষের চেয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x