Breaking News
Home / দেশ বিদেশ / IPL এ অনুশীলনের ফাঁকে অন্তঃসত্ত্বা স্ত্রী অনুষ্কাকে বিরাটের প্রশ্ন “তুমি খেয়েছো তো”? ভিডিও ভাইরাল

IPL এ অনুশীলনের ফাঁকে অন্তঃসত্ত্বা স্ত্রী অনুষ্কাকে বিরাটের প্রশ্ন “তুমি খেয়েছো তো”? ভিডিও ভাইরাল

আমরা সকলেই জানি যে অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি হতে চলেছেন অভিভাবক। স্বামীকে সঙ্গ দেবার জন্য ইতিমধ্যেই দুবাইতে উরে গেছেন তিনি। একের পর এক খেলাতে অসাধারণ পারফরম্যান্স করে সকলকে তাক লাগিয়ে দিচ্ছেন বিরাট কোহলি। তারই মধ্যে সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হলো। যেখানে দেখা যাচ্ছে খেলার মাঠ থেকে বিরাট কোহলি ইশারা করে তার স্ত্রীকে জানতে চাইছেন, তিনি খেয়েছেন কিনা।

অনুষ্কা শর্মা উত্তরে হাত দেখিয়ে বললেন যে হ্যাঁ খেয়েছেন। এই ছবিটি ভাইরাল হওয়ার সাথে সাথে দুজনের ভালোবাসা দেখে সকল প্রশংসা করেছেন তাদের।প্রসঙ্গত উল্লেখ্য, আইপিএলশুরু হবার আগে থেকেই ভারত অধিনায়ক বিরাট কোহলি সোশ্যাল মিডিয়াতে জানিয়ে দিয়েছিলেন যে নতুন বছরের শুরুতেই তাদের পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। কি খবর শুনে রীতিমতো হতবাক হয়ে যান সকলে।

আগামী দিনের শুভেচ্ছা জানিয়ে প্রত্যেকে কমেন্ট করেন অনুষ্কা এবং বিরাট কোহলি কে।এর মাঝে অনুষ্কা মাঝে মাঝেই তাদের গর্ভবতী অবস্থায় বিভিন্ন ফটোশুট করে ইনস্টাগ্রামে পোস্ট করে সকল কে তার এই গর্ভবতী হবার জার্নির বেশ কিছু মুহুর্ত শেয়ার করেছেন। এর পাশাপাশি বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার ভালোবাসার রসায়ন সকলকে মুগ্ধ করে দিয়েছে।

About admin

Check Also

কেবল ৩০ কোটি লোককে বিনামূল্যে সরকারী করোনার ভ্যাকসিন দেওয়া হবে,ঘোষণা প্রধানমন্ত্রীর

কোভিড ভ্যাকসিনের ড্রাই রান আজ থেকে দেশে শুরু হয়েছে, যা প্রতি রাজ্যের প্রতি দুটি শহরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x