Breaking News
Home / বিস্ময়কর / পাকিস্তানের সংসদে হঠাৎ “মোদি মোদি” ধ্বনি দিয়ে শোনা যায় মোদির জয় গান, অস্বস্তিতে পাক প্রধানমন্ত্রী ইমরান খান

পাকিস্তানের সংসদে হঠাৎ “মোদি মোদি” ধ্বনি দিয়ে শোনা যায় মোদির জয় গান, অস্বস্তিতে পাক প্রধানমন্ত্রী ইমরান খান

পাকিস্তানের সংসদে শোনা গেল মোদির জয় গান।পাকিস্তানের বিদেশ মন্ত্রীর বক্তব্য সময় হঠাৎ করে ভারতীয় প্রধানমন্ত্রীর নামে তৈরি করতে শুরু করে দেন বালুচিস্তানের সাংসদরা। ইস ওখানে স্বাভাবিকভাবে অস্বস্তিতে পড়েছেন ইমরান খান এবং তার প্রশাসন।
গত বুধবার পাকিস্তানের সংসদে ফরাসি দ্রব্য বয়কটের প্রস্তাব দিয়েছিলেন বিদেশমন্ত্রী শাহ মোহাম্মদ কুরেশি।এই প্রস্তাব পেশ করার সময় বালুচিস্তানে লাগাতার বিচ্ছিন্নতাবাদী আন্দোলন নিয়ে তিনি বিরক্তি প্রকাশ করেছিলেন।

ঠিক সেই সময় হঠাৎ বালুচিস্তানের সংসদের মোদি মোদি স্লোগান দিতে শুরু করেন। শুধু তাই নয়, একইসঙ্গে আজাদী স্লোগান দেন তারা। নিজের দেশেই অন্য কারোর স্লোগান শুনে কার্যত বিপাকে পড়ে যান বিদেশ মন্ত্রী। তার পরই তিনি সংসদের বিরুদ্ধে ক্ষিপ্ত হয়ে যান। গোটা ঘটনাটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার সাথে সাথে ভাইরাল।

বালুচিস্তানের এক সংসদ কে উদ্দেশ্য করে বলেন যে,”আমাদের দেখলে মনে হচ্ছে যেন মোদির আত্মা আপনাদের উপর ভর করেছে”।বিরোধীরা ভারতীয় শেখানো এরকম ভুল কখনো আগে বলেননি বলে তিনি অভিযোগ করেন। যেভাবে পাকিস্তানের সংসদ এই আচরণ করেছেন তা সত্যি নিন্দনীয়।

প্রসঙ্গত উল্লেখ্য,দেশের করোনা পরিস্থিতি মোকাবিলা তে ব্যর্থ হওয়া থেকে আরম্ভ করে বিরোধী নেতাদের মিথ্যা মামলায় জেলে ভরা, সবকিছুতেই কোণঠাসা হয়ে পড়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। পাকিস্তানের কার্যত গৃহযুদ্ধের পরিস্থিতি তৈরি হয়েছে বলে মনে করা হচ্ছে। তার মধ্যেই ভাবে তার সেখানে নরেন্দ্র মোদির শ্লোগান যে আরও কিছুটা অস্বস্তি বাড়িয়ে দিল তা বলাই বাহুল্য।

বুধবার আবার পাকিস্তানি সেনার অস্বস্তি বাড়িয়ে পাকিস্তান মুসলিম লীগের নেতা সরদার আওয়াজ সাদিক জানান যে, কার্যত ভারতের ভয় অভিনন্দন বর্তমানকে মুক্তি দিয়ে দেন পাকিস্তান। ভারতের হামলার হুমকিতে পাক সেনা প্রধানের পাক সেনার ছিল বলে মন্তব্য করেছিলেন তিনি। তারই মধ্যে আবার এই জয় মোদী স্লোগান। তাকে দিনের পর পর এরকম দুটি ঘটনাতে রীতিমত বড়সড় ধাক্কা খেলো পাকিস্তানের সরকার।

About admin

Check Also

আপত্তিজনক অবস্থায় স্ত্রীকে অন্য পুরুষের সাথে দেখে দরজা আটকে দিল স্বামী তারপর কি করলেন তিনি?

বছরের পর বছর ধরে কোন বিবাহ নিরাপদ রাখতে উভয় পক্ষেরই অনুগত হওয়া খুব জরুরি। কেউ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x