Breaking News
Home / বিস্ময়কর / মালিকের এক্সিডেন্ট হওয়ায় তার টানে ২৬ দিনের মধ্যে ৬০ কিমি পাড়ি দিয়ে মালিকের কাছে পৌঁছাল প্রভু ভক্ত পোষ্য কুকুর

মালিকের এক্সিডেন্ট হওয়ায় তার টানে ২৬ দিনের মধ্যে ৬০ কিমি পাড়ি দিয়ে মালিকের কাছে পৌঁছাল প্রভু ভক্ত পোষ্য কুকুর

কুকুর সর্বদাই একটি প্রভুভক্ত এবং বিশ্বস্ত প্রাণী। সে সব সময়ই নিজের প্রভুর প্রতি অনুগত থাকে। ২৬ দিন ধরে ৬০ কিমি হেঁটে মালিকের কাছে পৌঁছে আবারো প্রমাণ করলো একটি কুকুর। এমনই এক আশ্চর্যজনক ঘটনাটি ঘটেছে চীনে। তার মালিক তাকে দুর্ঘটনাক্রমে চীনের একটি সার্ভিস সেন্টারে ফেলে চলে গিয়েছিল।

হাংঝৌয়ের বাসিন্দা মিস্টার কুই ও তাঁর পরিবারকে নিয়ে গ্রামের দিকেই যাচ্ছিলেন। তারপর একটু বিশ্রাম নেয়ার জন্য মাঝ রাস্তায় টং লু তে একটি সার্ভিস স্টেশনে নামেন তাঁরা। কিন্তু ফিরে যাওয়ার সময় নিজেদের পোষা কুকুর ডউ ডউ-কে নিতেই ভুলে যান তাঁরা। কিন্তু হল ছাড়েনি সে। ২৬ কিমি সফর শুরু করতে হয় মালিকের কাছে পৌঁছাতে।

মিস্টার কুই ও তাঁর পরিবার তুমি ভেবেছিলেন তাদের পোষা প্রাণী টি তাদের সঙ্গে গাড়িতেই রয়েছে। কিন্তু গন্তব্যস্থলে পৌঁছে গিয়ে দেখেন তাদের কুকুর তাদের সঙ্গে নেই। সঙ্গে সঙ্গে খোঁজাখুঁজি করতে শুরু করেন তারা। সার্ভিস স্টেশনে গিয়ে খুঁজতে শুরু করেন। কিন্তু সেখানে কুকুরটির খোঁজ মেলেনি। এর ঠিক ২৫ দিন পর বাড়ির সামনে ডউ ডউ-কে দেখতে পান তাঁরা। এখন তাঁরা খুব খুশি।

About admin

Check Also

২১ একর জমির মালিক হল বাড়ির পোষ্য! চার মেয়ে থাকা সত্ত্বেও সমস্ত সম্পত্তি কুকুরের নামে লিখে দিলেন মালিক

আপনি নিশ্চয়ই এমন অনেক লোককে দেখেছেন যাদের কুকুর লালন-পালনের শখ রয়েছে এবং কোনও মানুষের চেয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x