Breaking News
Home / রাশিফল / সোমবারে এই তিনটি কাজ করা অশুভ বলে মনে করা হয়, কি কি করলে শুভ ফল পাওয়া যেতে পারে জেনে নিন

সোমবারে এই তিনটি কাজ করা অশুভ বলে মনে করা হয়, কি কি করলে শুভ ফল পাওয়া যেতে পারে জেনে নিন

হিন্দু ধর্মে সোমবার থেকে রবিবার পর্যন্ত সাত দিনই আলাদা আলাদা তাত্পর্য রয়েছে। প্রতিদিন কিছু নির্দিষ্ট কাজ করা এবং না করা লাভজনক বা ক্ষতি হতে পারে। এমন পরিস্থিতিতে, আজ আমরা আপনাকে সোমবার সম্পর্কিত ভাল-মন্দ বিষয় সম্পর্কে বলতে যাচ্ছি। জ্যোতিষ অনুসারে সোমবারের প্রভু হলেন চন্দ্র দেব। সুতরাং, যে জাতক জাতিকায় চন্দ্র অশুভ, সেইসব মানুষকে এই দিনে উপবাস রাখা উচিত এবং চন্দ্র সম্পর্কিত কিছু প্রতিকার করা উচিত।

জ্যোতিষ এ আরও উল্লেখ করা হয়েছে যে সোমবার চন্দ্র সম্পর্কিত কিছু বিশেষ কাজ করা ভাল ফল দেয়। একই দিনে, আবার যদি কিছু বিশেষ কাজ করা হয় তবে চন্দ্র ত্রুটির কারণে অশুভ ফলাফল পাওয়া যায়। সুতরাং আসুন আমাদের এই দিনে কোন কাজটি করা উচিত এবং কোন কাজগুলি এড়ানো উচিত তা কোনও বিলম্ব ছাড়াই আপনাদের জানিয়ে দিই।

বিনিয়োগ অনুসারে সোমবারকে শুভ বলে মনে করা হয়। এ দিন সোনার, রৌপ্য বা শেয়ারে বিনিয়োগ করলে লাভ পাওয়ার সম্ভাবনা বেড়ে যায়।

আপনি যদি কোথাও বেড়াতে যাচ্ছেন, তবে সোমবার দক্ষিণ, পশ্চিম এবং পশ্চিমা দিকে ভ্রমণ করুন। এটি করলে যাত্রাটি আনন্দদায়ক এবং সফল হয়ে ওঠে।

আপনি যদি শপথ গ্রহণ করবেন বা আপনার রাজ্যাভিষেক পেতে পারেন বা কোনও নতুন চাকরিতে যোগদান করবেন, তবে সোমবারকে শুভ বলে মনে করা হয়। এই দিনটি এই কাজটি করা আপনার ক্যারিয়ারে ভাল প্রভাব ফেলে।

আপনার রাশিফলে যদি কোনও চন্দ্র ত্রুটি থাকে তবে সোমবার দুধ দান করুন। আপনি এই অনুদান কোনও অভাবী ব্যক্তি বা ক্ষুধার্ত পশুর জন্য করতে পারেন।

সোমবার মতি রত্ন পরা শুভ ফল দেয়। এর কারণ হল মুক্তো হল চন্দ্রের রত্ন। সোমবার উত্তর, পূর্ব এবং আগ্নেয় দিকে ভ্রমণ ভুল করেও করবেন না। এতে ক্ষতি হতে পারে।

সোমবার মায়েদের কে কড়া কথা বলা উচিত নয়। এই দিনটিতে ভুলে গিয়েও মায়েদের অপমান করা উচিত নয়। আপনি যদি এটি করেন তবে আপনাকে এর পরিণতি ভোগ করতে হবে। এর একটি কারণ হল চন্দ্র মাতার সাথে সম্পর্কিত একটি গ্রহ। যাইহোক, সোমবার শুধু নয় কোনও দিনই নিজের মায়ের হৃদয়কে আঘাত করা উচিত নয়।

About Suparna Bhaduri

Check Also

সঙ্কটমোচন হনুমান এই ৬ রাশির লোকেদের ওপর প্রভাব ফেলতে পারে, জেনে নিন বিস্তারিত

জ্যোতিষ অনুসারে সময়ের সাথে সাথে মানুষের জীবনে ওঠানামাও রয়েছে। এই সমস্ত কারণের পিছনে, গ্রহ নক্ষত্রগুলির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x