Breaking News
Home / বিনোদোন / আলিয়ার আগে এই সুন্দরীদের প্রেমে পড়েছেন রণবীর কাপুর!!

আলিয়ার আগে এই সুন্দরীদের প্রেমে পড়েছেন রণবীর কাপুর!!

আজকাল বলিউড ইন্ডাস্ট্রির হটেস্ট ও কিউট দম্পতির তালিকার শীর্ষে থাকা রণবীর কাপুর এবং আলিয়া ভাট নতুন বছর উদযাপনের জন্য রণথম্বরে গেছেন। রণবীর ও আলিয়ার সঙ্গে রয়েছেন রণবীরের মা নীতু কাপুর এবং বোন রিদ্ধিমা কাপুরও। আর একদিকে, খবর আসছে রণবীর ও আলিয়া বিয়ে করছেন।

তবে এটি নিয়ে এখনও কোনও সরকারী মোহর নেই। রণবীর এবং আলিয়া ২০১৭ সাল থেকে একে অপরের সাথে ডেটিং করছেন এবং তাদের বিয়ের খবর প্রায়শই আসে। ২০২০ সালের ডিসেম্বরেই দুজনের বিয়ে হয়েছিল বলে বিশ্বাস করা হচ্ছে, তবে করোনার কারণে তাদের পরিবার উভয়ই তা পিছিয়ে দিয়েছে। তবে সম্প্রতি বিয়ের বিষয়ে আলিয়া ভট্টের একটি বিবৃতি সবাইকে অবাক করে দিয়েছে।

তিনি বলেছিলেন যে তিনি এখন বিবাহের জন্য প্রস্তুত নন। আজ আপনাকে রণবীরের প্রেম এবং প্রেমিকাদের সম্পর্কে বলতে যাচ্ছি। আলিয়ার আগে রণবীর অনেক অভিনেত্রীর সাথে ফ্লার্ট করেছেন আসুন জেনে নেওয়া যাক এই তালিকায় কে অন্তর্ভুক্ত রয়েছে।

দীপিকা পাড়ুকোন: রণবীর ও দীপিকার সম্পর্ক অন্যতম আলোচিত। দুজনে একে অপরকে অনেক দিন ধরে ডেটে করছিলেন। এমনকি দুজনেই লাইভ ইন-এ থাকতেন। তাদের দুজনেরই শুরু হয়েছিল প্রেমের গল্পের ছবি বাচনা এ হাসিনা দিয়ে, যার পরে দুজনেই প্রেমে পড়েছিলেন। এই সম্পর্কের ক্ষেত্রে দীপিকা বেশ সিরিয়াস ছিলেন, অন্যদিকে রণবীর দীপিকার ব্যাপারে খুব একটা সিরিয়াস ছিলেন না। রণবীরের হার্ট ব্রেক স্টাইলে এই সম্পর্ক ভেঙে যায়।

অবন্তিকা মালিক: আপনারা খুব কমই জানেন যে রণবীর কাপুর আমির খানের ভাগ্নে ইমরান খানের স্ত্রী অবন্তিকা মালিককেও ডেট করতেন। এমন একটি সময় ছিল যখন অবন্তিকা এবং রণবীর একে অপরের সাথে সম্পর্ক ছিল। দুজনেই হাইস্কুল পর্যন্ত এক সাথে পড়াশোনা করেছেন এবং এটিই ছিল রণবীরের প্রথম প্রেম।

নার্গিস ফখরী: রণবীর কাপুর এবং নার্গিস ফখরি রকস্টার ছবিতে পর্দা ভাগ করেছিলেন। এই দিনগুলিতে খবর ছিল যে ছবিটির শুটিং চলাকালীন দুজনেই একে অপরের প্রেমে পড়ে এবং এই সংবাদটি মিডিয়ায় প্রচুর ভাইরাল হয়েছিল। তবে এই সম্পর্ক দীর্ঘস্থায়ী হতে পারেনি।

সোনম কাপুর: রণবীর কাপুর এবং অভিনেত্রী সোনম কাপুর একসঙ্গে সাভারিয়া ছবি দিয়ে বলিউডে পা রাখেন। এমন পরিস্থিতিতে তাঁদের দুজনের নামেও এমন অনেক কথা শোনা গেছিল। তাই রণবীর ও সোনমের বিষয়টিও অনেক বার শিরোনাম এসেছিল। সেই দিনগুলিতে খবর ছিল যে দুজন একে অপরের খুব কাছাকাছি এসেছিল, কিন্তু তারপর একে অপরের থেকে পৃথক হয়ে গেছে। একবার করণ জোহরের শো কফি উইথ করণে সোনম কাপুর বলেছিলেন যে তিনি রণবীরকে কনডম উপহার দিতে চান।

মহিরা খান: রণবীর কাপুর পাকিস্তানি অভিনেত্রী মহিরা খানের সাথেও সম্পর্কে ছিলেন বলে জানা গেছে। তাদের সম্পর্কের খবরটি অনেক বার শিরোনামে এসেছিল। সেই দিনগুলিতে রণবীর এবং মাহিরার একটি ছবি খুব ভাইরাল হয়েছিল, যেখানে দুজনকেই একসাথে ধূমপান করতে দেখা গেছে। এই ছবিটি তাঁর নিউইয়র্ক ভ্রমণের ছিল।

ক্যাটরিনা কাইফ: রণবীর ও ক্যাটরিনা প্রথমবারের মতো স্ক্রিন শেয়ার করেছেন আজব প্রেম কী গজব কাহানি ছবিতে এবং একই ছবিতে দুজনেই প্রেমে পড়েছিলেন। এরপরেই দুজনের সম্পর্কের খবরে প্রচুর চর্চা হয় এবং তাদের ছবি একসাথে প্রদর্শিত হতে শুরু করে। খবরে বলা হয়েছে, দুজনেই লাইভ-ইনও শেয়ার করেছেন, তবে এই সম্পর্ক বেশি দিন স্থায়ী হয়নি এবং শীঘ্রই ভেঙে যায়।

নন্দিতা মাহতানি: রণবীর কাপুর এবং নন্দিতা মাহতানির সম্পর্কের খবরটি ও আপনারা খুব কমই জানেন, কিন্তু একটা সময় ছিল যখন নন্দিতা মাহতানির সাথে সম্পর্কে ছিল রনবীর। নন্দিতা একজন সুপরিচিত ডিজাইনার। তিনি কারিশমা কাপুরের প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুরের প্রথম স্ত্রী। নন্দিতা মাহতানি এবং রণবীর কাপুরের বয়সের ব্যবধান বেশি ছিল, যে কারণে এই সম্পর্কটি রণবীরের পরিবার মেনে নেয়নি।।

About Sahelee Debnath

Check Also

পরনে লাল শাড়ি, পায়ে আলতা, হাতে ত্রিশূল, দেবী দুর্গা রূপে আগমনীর বার্তা নিয়ে এলো, দ্রুত গতিতে ভিডিও ভাইরাল

করোনা আবহের মধ্যে চলে গেলেও উৎসবের মেজাজ। পরের মাসের মাঝামাঝি সময়ে মহালায়া।আর তার ঠিক এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x