Breaking News
Home / রাশিফল / নতুন বছরে আপনার রাশি অনুযায়ী এই টোটকাগুলি পালন করুন সারা বছরে কোন অর্থের অভাব থাকবে না

নতুন বছরে আপনার রাশি অনুযায়ী এই টোটকাগুলি পালন করুন সারা বছরে কোন অর্থের অভাব থাকবে না

নতুন বছর শুরু হয়েছে এবং প্রত্যেকে একে অপরকে নতুন বছরের অভিনন্দন জানাচ্ছে। আপনার রাশি অনুযায়ী নতুন বছরটি আপনার পক্ষে মঙ্গলজনক হওয়ার জন্য নিম্নলিখিত পদক্ষেপগুলি অবলম্বন করুন। এই ব্যবস্থাগুলি করে, আপনি নতুন বছরে যা চান তাই পাবেন। একই সাথে আর্থিক ঝামেলাও দূর হবে। নতুন বছরে তহবিলের অভাব হবে না, কেবল পরিমাণ অনুযায়ী এগুলি করুন।

মেষ রাশি:মেষ রাশির লোকদের নতুন বছরে ভগবান সূর্যের উপাসনা করা উচিত। প্রতিদিন সূর্য ঈশ্বরের উপাসনা করার মাধ্যমে আপনার ইচ্ছা পূর্ণ হবে এবং আর্থিক অবস্থা দৃঢ় থাকবে। এ ছাড়া সপ্তাহ, পক্ষ বা মাসের যে কোনও শুভদিনে লক্ষ্মীনারায়ণকে পূজা করুন এবং তাদের কাছে গুড়ের খির উত্সর্গ করুন।

বৃষ রাশি:এই রাশির জাতকরা শিবের পূজা করুন এবং শুক্রবার শিবলিঙ্গে পুরো চাল উত্সর্গ করুন। এই ব্যবস্থা গ্রহণের মাধ্যমে নতুন বছরে অর্থনৈতিক ক্ষেত্রে সাফল্য অর্জন করতে। একই সময়ে, সত্যিকারের জীবনসঙ্গী পাওয়ার জন্য গৌরী মা’র উপাসনা করেন এবং তাদের জন্য লাল রঙ অর্পণ করুন।

মিথুন রাশি:মিথুন রাশির লোকেরা বুধবার দেবী লক্ষ্মীর পূজা করুন। দেবী দুর্গা এবং গণপতি জি কেও লাল ফুল অর্পণ দিন। এই ব্যবস্থা গ্রহণের ফলে আপনার সমস্ত আর্থিক ঝামেলা অদৃশ্য হয়ে যাবে এবং আপনি যা অর্জন করতে চান তা সহজেই অর্জিত হবে ।

কর্কট রাশি:নতুন বছরে আপনি যদি কোনো আর্থিক ঝামেলায় না জড়াতে চান। সে জন্য, ক্যান্সার চিহ্নযুক্ত ব্যক্তিরা প্রতিদিন সকালে শ্রীকৃষ্ণের উপাসনা করেন। পূজা করার সময় তাদের তুলসী, মিশ্র মাখন সরবরাহ করুন।

সিংহ রাশি:এই রাশির লোকদের উচিত সুর্য নারায়ণ ভগবানকে পূজা করা এবং তাদের কাছে অর্ঘ্য অর্পণ করা। অর্ঘ্য-এর জলে লাল রঙের ফুল, ভাত এবং সিঁদুর যোগ করুন। অর্ঘ্য অর্পণের সময় সূর্য দেবতার যে কোনও মন্ত্র জপ কমপক্ষে 11 বার করা উচিত। এ ছাড়া প্রতি মঙ্গলবার হনুমান জিকে লাল গোলাপ ফুল অর্পণ করুন। এই পদক্ষেপগুলি গ্রহণের মাধ্যমে অর্থ লাভ হবে এবং স্বাস্থ্যও ঠিক থাকবে ।

কন্যা রাশি: নতুন বছরে ধন-সম্পদের বৃদ্ধি পেতে প্রতিদিন গণেশের উপাসনা করুন এবং তাঁকে সাদা ভাত দিন। এছাড়াও প্রতি শুক্রবার লক্ষ্মী মা কে পদ্ম ফুল অর্পণ করুন। এই ব্যবস্থা গ্রহণের মাধ্যমে মা লক্ষ্মীর কৃপা আপনার উপর বর্ষিত হবে এবং অর্থ সংক্রান্ত সমস্ত সমস্যা দূর হবে।

তুলা রাশি:পরপর পাঁচটি মঙ্গলবার হনুমান জির কাছে পাঁচটি বুন্দি লাড্ডূ অর্পণ করুন। শুক্রবার অশথ্ব গাছের উপাসনা করুন এবং মা লক্ষ্মীর পাঁচালী পড়ুন। এই ব্যবস্থা গ্রহণের মাধ্যমে অর্থ সংক্রান্ত সমস্ত সমস্যা দূর হয়ে যাবে।

বৃশ্চিক রাশি:প্রতি দিন ভগবান বিষ্ণুর উপাসনা করুন এবং তাঁকে তুলসী পাতাও অর্পণ করুন। এই ব্যবস্থা গ্রহণের মাধ্যমে আপনার প্রতিটি ইচ্ছা পূরণ হবে। একই সাথে, সম্পদের সুবিধার্থে এবং পরিবারে শান্তি বজায় রাখতে শ্রী রামের মন্ত্র আবৃত্তি করুন।

ধনু রাশি:এই রাশির জাতক জাতিকাকে হনুমান জিকে প্রতিদিন পুজো দেওয়া উচিত এবং বৃহস্পতিবার অশথ্ব গাছের নীচে মিষ্টি দেওয়া উচিত। বৃহস্পতিবার হলুদ রঙের পোশাক পরুন। যদি সম্ভব হয় তবে এই দিনে কলা গাছেরও উপাসনা করুন এবং দরিদ্র লোকদের মধ্যে কলা বিতরণ করুন ।

মকর রাশি: এই রাশির জাতক জাতিকার লোকদের প্রতিদিন সকালে গায়ত্রী মন্ত্র জপ করা উচিত এবং যখনই তারা কোনও গুরুত্বপূর্ণ কাজের জন্য বাইরে যান, তখন তারা তাদের সাথে সাদা রঙের ফুল বহন করতে পারেন। এই ব্যবস্থা গ্রহণ করে, আপনি যে কাজটির জন্য যাচ্ছেন তা অবশ্যই সফল হবে।

মীন রাশি:মীন রাশির জাতকরা বৃহস্পতিবার ভগবান বিষ্ণুর মন্ত্র জপ করুন এবং তাদের সাথে যুক্ত মন্ত্রগুলিও জপ করেন। এই ব্যবস্থা গ্রহণের মাধ্যমে ভগবান বিষ্ণুর অনুগ্রহ আপনার উপরে থাকবে এবং আর্থিক সঙ্কট দূর হবে।

কুম্ভ রাশি: বৃহস্পতিবারে ভগবান বিষ্ণুর কপালে জাফরান তিলক লাগানো উচিত এবং আপনার কপালেও একই তিলক লাগানো উচিত। সন্ধ্যায় তুলসী মা এর উপাসনা করুন এবং তুলসীর সামনে দুটি সরিষার তেলের প্রদীপ জ্বালান। এই ব্যবস্থা গ্রহণ করলে বা লক্ষ্মীর কৃপা দৃষ্টি সর্বদা আপনার উপর থাকবে।

এই ব্যবস্থাগুলি গ্রহণের মাধ্যমে অর্থনৈতিক অগ্রগতি হবে, সুতরাং এই ব্যবস্থা গুলি অবলম্বন এর মাধ্যমে আপনার নতুন বছরে কখনই অর্থ সংকট হবে না। আপনার রাশিচক্র অনুসারে এবং আন্তরিক হৃদয় দিয়ে এই প্রতিকারগুলি করুন।

About Sahelee Debnath

Check Also

সঙ্কটমোচন হনুমান এই ৬ রাশির লোকেদের ওপর প্রভাব ফেলতে পারে, জেনে নিন বিস্তারিত

জ্যোতিষ অনুসারে সময়ের সাথে সাথে মানুষের জীবনে ওঠানামাও রয়েছে। এই সমস্ত কারণের পিছনে, গ্রহ নক্ষত্রগুলির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x