Breaking News
Home / কারেন্ট ট্রেন্ড / মিঠুন চক্রবর্তীর বড় পুত্রবধূর সামনে বলিউড সুন্দরীরা কিছুই নয়… আসুন জেনেনি কে সে?

মিঠুন চক্রবর্তীর বড় পুত্রবধূর সামনে বলিউড সুন্দরীরা কিছুই নয়… আসুন জেনেনি কে সে?

ডিস্কো ডান্সার নামে পরিচিত বলিউড অভিনেতা মিথুন চক্রবর্তীর অ্যাকশন ও নাচের কথা আপনি নিশ্চয়ই শুনেছেন। হ্যাঁ, মিঠুন দা বলিউড ইন্ডাস্ট্রিতে অনেক দুর্দান্ত ছবি দিয়েছেন। মিঠুন দার হিন্দি সিনেমা জগতের গুরুত্বপূর্ণ অবদান আছে।

তবে, আজ আমরা আপনাকে তার ক্যারিয়ার সম্পর্কে নয়, তার পুত্রবধূ সম্পর্কে বলতে যাচ্ছি। মিঠুন দা আজকাল কেন ট্রেন্ডে? আসুন তা আমরা জেনেনি… তার বড় ছেলে মিমো চক্রবর্তীর স্ত্রী মাদালসা আজকাল ট্রেন্ডে আছেন।

এর কারণ হল তিনি আজকাল টিভি শো অনুপমায় কাব্য ঝাভেরির চরিত্রে অভিনয় করছেন। টিভি শো অনুপমা ১৩ জুলাই থেকে প্রচার শুরু করেছে এবং কাব্য ঝাভেরির চরিত্রে মাদালসা কে দর্শকরা পছন্দ করছেন।

জানা গেছে যে মাদালসা তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রির একজন সুপরিচিত শিল্পী। শুধু তাই নয়, তিনি বিখ্যাত অভিনেত্রী শীলা শর্মা এবং পরিচালক সুভাষ শর্মার মেয়ে। যে শিলা শর্মা 90 এর দশকের মহাভারতে মাতা দেবকীর ভূমিকায় অভিনয় করেছিলেন।

অভিনেত্রী মাদালসা জুলাই এর 2018 সালে মিঠুন চক্রবর্তীর বড় ছেলের সাথে বিয়ে করেছিলেন। এই বিবাহ সম্পর্কে শীলা শর্মা বলেছিলেন যে আমি খুব খুশি যে আমার মেয়ে মাদালসা মিঠুনের পরিবারের পুত্রবধূ।

তবে মাদালসার অভিনয়ের কেরিয়ার নিয়ে কথা বলতে গিয়ে তিনি তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে ফিটিং ফিল্ম দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন। শুধু তাই নয়, মাদলসা কান্নদা, শৌর্য ছবিতেও তার অভিনয় সক্ষমতা দেখিয়েছেন।

শুধু তাই নয়, আরও অনেক আঞ্চলিক ছবিতেও তাকে দেখা গেছে। চলচ্চিত্রের পরে, মাদালসা শর্মা আজকাল ছোট পর্দায় ফিরে এসেছেন এবং টিভি সিরিয়াল অনুপমার কাব্য ঝাভারীর চরিত্রে অভিনয় করছেন।

মাদালসা বলেছিলেন যে কাব্যর চরিত্রটি খুব মজার। কাব্য একজন শক্তিশালী এবং স্বতন্ত্র মহিলা। একটি সাক্ষাত্কারে তিনি বলেছিলেন যে আমি এই শোতে কাজ করে খুব খুশি আমি সবসময় রাজন শাহী স্যারের সাথে কাজ করতে চেয়েছিলাম।

মাদালসা বলেছিলেন, “আমি এই শো দিয়ে আমার টিভি ক্যারিয়ার শুরু করছি। মাদালসা শর্মার শৈশব থেকেই অভিনয়ের শখ ছিল, কারণ তাঁর পুরো পরিবার এর সাথে যুক্ত ছিল। এই কারণেই মাদালসা অভিনয় বাদ দিয়ে অন্য কোনও লাইনে যাওয়ার চেষ্টা করেননি।

মিঠুন চক্রবর্তীর বড় ছেলে মিমো চক্রবর্তীর সাথে প্রথম সাক্ষাতের বিষয়ে মাদালসা বলেছিলেন, “আমরা একে অপরকে অনেক আগে থেকেই চিনতাম।” তিনি বলেন যে কয়েক বছর আগে মিমো তার মায়ের সাথে একটি ছবিতে কাজ করেছিলেন।

একই সময়ে, মাদালসা তার মায়ের সাথে একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিল। মাদালসা এবং মিমো সেখানে তাদের প্রথম সাক্ষাৎ করেছিল। তিনি বলেছিলেন যে সেই সাক্ষাৎকারের পরে আমরা দুজনেই বন্ধু হয়ে গেছিলাম এবং কখন এই বন্ধুত্ব প্রেমে রূপান্তরিত হয়েছিল তা আমরা জানতাম না।

পরে আমরা বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলাম। মাদালসা বলেছেন যে মিমো খুব যত্নশীল প্রকৃতির এবং আমি এটি খুব পছন্দ করি। মিঠুন চক্রবর্তী সম্পর্কে, মাদালসা বলেছেন যে আমার যখন আমার শ্বশুরের সাথে প্রথম দেখা হয়েছিল, তখন তিনি আমাকে জিজ্ঞাসা করেছিলেন যে আপনি মিমোর জীবন সঙ্গী হতে চায় কিনা?

মাদালসা বলেছেন, তিনি মিমোকেও একই কথা জিজ্ঞাসা করেছিলেন। তিনি একজন অত্যন্ত বাস্তবতা পূর্ণ এবং ব্যবহারিক মানুষ। তিনি প্রকৃতির খুব নম্র। আমি প্রতিবার তাদের কাছ থেকে আরও ভাল কিছু শিখি।।

About Sahelee Debnath

Check Also

KBC- তে জিতে কোটিপতি হয়ে বদলে গেল জীবন! এমনকি স্ত্রীর সাথে বিবাহবিচ্ছেদও হতে যাচ্ছিল

কৌন বনেগা কারোরপতি আবারও ভক্তদের বিনোদন দিতে প্রস্তুত। এটি শো-য়ের দ্বাদশতম মরশুম। শোয়ের প্রচারও ইতিমধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x