Breaking News
Home / বিনোদন / শেষ পর্যন্ত প্রেমে পড়লেন সালমান। বলে দিলেন তার মনের কথা! ভাইরাল ভিডিও!

শেষ পর্যন্ত প্রেমে পড়লেন সালমান। বলে দিলেন তার মনের কথা! ভাইরাল ভিডিও!

অভিনেতা সালমান খান তাঁর টিভি শো বিগ বসের মাধ্যমেও তাঁর কয়েক মিলিয়ন ভক্তকে বিনোদন দিয়ে চলেছেন। সালমান খানের এই শো প্রতি মরসুমে প্রায় চার মাস চলে এবং তিনি বর্তমানে এই শোতেই ব্যস্ত।

এটি বিগ বসের 14 তম সিসেন এবং এখন এই মরসুমটি চূড়ান্ত পর্যায়ে পৌঁছেছে। সালমান খানের এই শো, সালমান খানের শোতে এখন বলিউড অভিনেত্রী সানি লিওন হাজির হয়েছেন। কোটি কোটি হৃদয়ে জায়গা করেছেন সানি লিওন, সালমান খানের উপরেও তাঁর যাদু চলেছে।

এসময় সালমান খান সানি লিওনের সাথে মজাদার স্টাইলে হাজির হয়েছিলেন এবং তিনি এই সময় সানি লিওনকে তার হৃদয়ের কথাও জানিয়েছেন। সালমান সানিকে মজা করে প্রস্তাব দিলেন। জবাবে সানি লিওনও সালমানকে কিছু বলেননি।

সালমানের প্রতি তার হৃদয়ে ভালোবাসা প্রকাশ করেছেন। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে সালমান খান এবং সানি লিওনকে বিগ বসের সেটে দেখা যাচ্ছে। ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে সালমান সানির প্রতি তাঁর ভালবাসা প্রকাশ করছেন।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভক্তরা বেশ পছন্দ করছেন। এছাড়াও উভয় অভিনেতার ভক্তরাও এ নিয়ে বেশ ভালো মন্তব্য করছেন। এই ভিডিওতে আপনি দেখতে পাচ্ছেন যে সালমান খান কে সানি লিওন জিজ্ঞেস করছেন যে, ‘আপনার অসুস্থতা কী?

এই শুনে সালমান বলে যে আমি তোমার প্রেমে পড়েছি। একে বলা হয় লাভেরিয়া।’ এর পরে সালমান সানি লিওনকে হেসে জড়িয়ে ধরেন। চলচ্চিত্রের কথা বলতে গেলে সালমান খানের আসন্ন ছবি হলো রাধে। এটি এবারের ঈদে মুক্তি পাবে। একই সঙ্গে সালমান খান তার ভগ্নিপতি আয়ুশ শর্মার সাথে ‘লাস্ট’ ছবির শুটিংও শুরু করেছেন।।

About Sahelee Debnath

Check Also

করিনা কাপুর ফের একবার পারিশ্রমিক নিয়ে এমন কি বললেন যার উত্তরে অনিল কাপুর প্রতিক্রিয়া ব্যক্ত করলেন

এটি শারীরিক শক্তি বা বেতনের বিষয় যেটাই হোক না কেন, পুরুষদের তুলনায় মহিলাদের সর্বদা অবমূল্যায়ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x