Breaking News
Home / বিনোদোন / দিব্যঙ্কা ত্রিপাঠির বোন সৌন্দর্যে তাঁকেও হার মানিয়ে দিচ্ছে, হৃতিকের সাথে কাজও করেছে সে

দিব্যঙ্কা ত্রিপাঠির বোন সৌন্দর্যে তাঁকেও হার মানিয়ে দিচ্ছে, হৃতিকের সাথে কাজও করেছে সে

টিভি ইন্ডাস্ট্রির বিখ্যাত অভিনেত্রী দিব্যঙ্কা ত্রিপাঠি খুব বিখ্যাত এবং জনপ্রিয়। দিব্যাঙ্কাকে প্রথমে বিদ্যা চরিত্রে দেখা গিয়েছিল সিরিয়াল “বনু ম্যে তেরে দুলহান” তে, যেহেতু বিদ্যা মানুষের কাছ থেকে অনেক ভালবাসা পেয়েছিল। এরপরে ‘ইয়ে হ্যায় মহব্বতে’ ছবিতেও তিনি ঈশিতার চরিত্রে প্রচুর ভালোবাসা পেয়েছিলেন।

দিব্যাঙ্কার এক বোনও আছে যিনি তার আত্মীয়। তিনি দিব্যঙ্কার মতো অত্যন্ত সুন্দরী এবং অভিনয় জগতেও নাম লিখিয়েছেন। তাঁর নাম কনিকা তিওয়ারি। আসুন আমরা আপনাকে বলি যে কনিকা এই মুহুর্তে 23 বছর বয়সী। তবে কয়েক বছর আগে হৃতিকের সঙ্গে একটি ছবিতে কাজ করেছিলেন তিনি। কনিকা এইভাবেই তাঁর অভিনয় জীবনের শুরু করেছিলেন।

অগ্নিপথ ছবিতে কণিকা তিওয়ারি হৃতিক রোশনের ছোট বোন চরিত্রে অভিনয় করেছিলেন। যদিও সে সময় তিনি খুব ছোট ছিলেন এবং তিনি খুব নিরীহ মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন। এখন কনিকার বয়স 23 বছর। এবং এখন তিনি খুব হট হয়ে উঠেছে, এবং চঞ্চলও। কনিকা তার বোন দিব্যঙ্কার কোনও কিছুতেই পিছু ফেলে নেই।

অগ্নিপথ ছবিতে স্কুলছাত্রী চরিত্রে অভিনয় করা কনিকাকে লোকেরা পছন্দ করতেন, অভিনয়ের কারণে তিনি দীর্ঘদিন খবরের শিরোনামে রয়েছেন। কনিকাও ভোপালে জন্মগ্রহণ করেছিলেন এবং সেখানেই বেড়ে ওঠেন। শৈশব থেকেই তিনি অভিনয়ের দিকে ঝুঁকেছিলেন, তাই তিনি মুম্বইতে এসেছিলেন।

অগ্নিপথ চলচ্চিত্রের জন্য ৬০০০ বিষয়বস্তু সামনে রাখার পর তিনি এই ভূমিকাটি পেয়েছিলেন। এই ছবিটি থেকে খ্যাতি পাওয়ার পরে, ২০১৪ সালে তিনি আরও ছবিতে কাজ করেছেন, এই ছবিগুলির মধ্যে রয়েছে তেলুগু এবং কান্নদা চলচ্চিত্র। বর্তমানে কনিকাকে পর্দায় দেখা যায়নি তবে তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। এবং আগামী দিনগুলিতে, তিনি তার ভক্তদের সাথে তার সুন্দর ছবিগুলি ভাগ করেছেন।

About Suparna Bhaduri

Check Also

পরনে লাল শাড়ি, পায়ে আলতা, হাতে ত্রিশূল, দেবী দুর্গা রূপে আগমনীর বার্তা নিয়ে এলো, দ্রুত গতিতে ভিডিও ভাইরাল

করোনা আবহের মধ্যে চলে গেলেও উৎসবের মেজাজ। পরের মাসের মাঝামাঝি সময়ে মহালায়া।আর তার ঠিক এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x