Breaking News
Home / কারেন্ট ট্রেন্ড / শীতে নতুন স্টাইল স্টেটমেন্ট, ফের চর্চায় শাহরুখ কন্যা!!

শীতে নতুন স্টাইল স্টেটমেন্ট, ফের চর্চায় শাহরুখ কন্যা!!

বলিউডে পা রাখেননি। তবে তাতে কি! তাঁকে নিয়ে যে কোনও তারকার থেকে কিছু কম চর্চা হয় না। সুহানা খান হলেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা শাহরুখ খানের কন্যা। তিনি শাহরুখ এবং গৌরী খানের দ্বিতীয় সন্তান।

তার বাবার মতো সুহানাও ইন্টারনেট সেন্সেশন। তিনি মুম্বইয়ের ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুল থেকে পড়া শেষ করেছেন। তিনি বর্তমানে লন্ডন বিশ্ববিদ্যালয় থেকে তাঁর উচ্চশিক্ষা গ্রহণ করছেন। তিনি প্রায়শই শিরোনামে উঠে আসেন।

তার মায়ের স্টোর খোলার সময় কমলা রঙের পোশাকে ঝলকানি থেকে শুরু করে সাঁতারের পোশাকটিতে একটি ছবি পোস্ট করা পর্যন্ত সুহানা সর্বদা নম্রতার জন্য প্রশংসিত। অভিনয়ের জন্য তাঁর কল্পনাশক্তি তখন প্রকাশ্যে আসে যখন তার সিনড্রেলা অভিনয় করা একটি ভিডিও ভাইরাল হয়েছিল।

তিনি একটি ইংলিশ শর্ট ফিল্ম করেছেন যার নাম হল ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’ শর্ট-ফিল্ম দিতে তার অভিনয় দক্ষতা দেখা গেছে। তিনি বলিউডে অভিনয় করার জন্য প্রস্তুত এখন এবং তার বাবা শাহরুখ খান এর সম্বন্ধে নতুন করে বলার কিছু নেই।

বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সেরা স্টার, তাকে কিং খান বলে আমরা চিনি। সুহানার বয়স মাত্র ২০, তবে এই বয়সেও তাঁর অনুরাগীর সংখ্যা কিছু কম নয়। মাঝে মধ্যেই বিভিন্ন ছবিতে নেট দুনিয়ায় ঝড় তোলেন সুহানা খান।

ফের একবার শীতের পোশাকে নজর কাড়লেন শাহরুখ কন্যা।সাদা সোয়েটার ক্রপ টপ, সঙ্গে ম্যাচিং মিডি স্কার্টে ইনস্টাগ্রামে নতুন ছবি পোস্ট করেছেন সুহানা। তৈরি করেছেন শীতের নতুন স্টাইল স্টেটমেন্ট। পোশাকের সঙ্গে মানানসই মেক-আপ আর সঙ্গে গ্লসি গোলাপী লিপস্টিক লাগিয়েছেন সুহানা।

চুলটা বেঁধেছেন পনিটেইল করে। কিছুদিন আগেও বাদামী রঙের টপ, সঙ্গে গাঢ় বাদামী রঙের প্যান্ট পরে, খোলা চুলে নজর কেড়েছিলেন শাহরুখ কন্যা। সবথেকে বেশি দৃষ্টি আকর্ষণ করেছিল সুহানার ফিগার আর তার সুন্দর কোমর। সুহানার সেই ছবি দেখে তাঁর বন্ধু শানায়া কাপুর (সঞ্জয় কাপুরের মেয়ে) লিখেছিলেন, ‘তোমার মত কোমর পেতে পারি?’

About Sahelee Debnath

Check Also

KBC- তে জিতে কোটিপতি হয়ে বদলে গেল জীবন! এমনকি স্ত্রীর সাথে বিবাহবিচ্ছেদও হতে যাচ্ছিল

কৌন বনেগা কারোরপতি আবারও ভক্তদের বিনোদন দিতে প্রস্তুত। এটি শো-য়ের দ্বাদশতম মরশুম। শোয়ের প্রচারও ইতিমধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x