Breaking News
Home / বিনোদন / শ্রীদেবীর মেয়ে জানহবির সাথে কার্তিকের ছবি ভাইরাল! তবে কি ডেটিং করছে তারা দুজনে?

শ্রীদেবীর মেয়ে জানহবির সাথে কার্তিকের ছবি ভাইরাল! তবে কি ডেটিং করছে তারা দুজনে?

বলিউডের চার্মিং বয় নামে পরিচিত কার্তিক আর্য আজকাল গোয়ায় রয়েছেন। যেখানে তিনি তার আসন্ন ছবি দোস্তানা 2-এর শুটিং করছেন। এই ছবিতে তাঁর বিপরীতে জাহ্নবী কাপুরকে দেখা যাবে। ঠিক আছে, আমরা এখানে কার্তিক এবং জাহ্নবীর আসন্ন ছবি সম্পর্কে কথা বলছি না, তবে শুটিং সেট থেকে ভাইরাল হওয়া কয়েকটি ছবি সম্পর্কে আপনাকে বলতে যাচ্ছি…

কার্তিক এবং জাহ্নবীর শুটিংয়ের কিছু ছবি আজকাল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এই ছবি সোস্যাল মিডিয়ায় এক জল্পনা শুরু হয়েছে।

হ্যাঁ, দুজনই দস্তানা 2-এর শুটিং থেকে কিছুটা সময় বের করে নেওয়ার পরে বাইক চালিয়ে ঘুরে বেড়াচ্ছেন। এই সময়ে, কার্তিক এবং জাহ্নভী করোনার প্রোটোকল অনুসরণ করে একটি মাস্ক পরেছিলেন। ব্যস, দুজনের রোমান্টিক মেজাজকে কেন্দ্র করেই সোশ্যাল মিডিয়ায় জল্পনা করা হচ্ছে যে দুজনেই একটি সম্পর্কে রয়েছেন।

এটি নিয়ে ভাইরাল হওয়া একটি ছবিতে কার্তিক আরিয়ান ভক্তের সাথে সেলফিও তোলেন। তাকে গ্রুপের সাথে অনেক মজা করতেও দেখা যায়। কার্তিক শ্যুটিংয়ের সেটগুলিতে কিভাবে মজা করতে পছন্দ করে তা ব্যাখ্যা করে দিই।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিগুলির কারণে জল্পনার বাজার উত্তপ্ত হয়ে উঠেছে। দুজনের ছবিই প্রশ্ন তুলছে যে তারা কি একে অপরের সাথে ডেটিং করছে? মানে কার্তিক এবং জাহ্নবীর ভক্তরা কেবল দুজনের মধ্যে কী চলছে তা জানার চেষ্টা করছেন।

আসুন জেনে নেওয়া যাক কার্তিক ও জাহ্নভীকে দোস্তনা 2 ছবিতে একে অপরের সাথে রোম্যান্স করতে দেখা যাবে। ছবিটি প্রযোজনা করেছেন করণ জোহর। এমন পরিস্থিতিতে এই ছবির দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। এটি ব্যাখ্যা করে দিই যে এটিই প্রথম ছবি যেখানে কার্তিক এবং জাহ্নভীকে পর্দা ভাগ করতে দেখা যাবে।

সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, লাভ আজ কাল এর পার্ট 2 ছবির শুটিং চলাকালীন সারা আলি খান এবং কার্তিক আর্যান একে অপরের খুব ঘনিষ্ঠ হয়েছিলেন। দুজনের সম্পর্কের খবরও সেই দিনগুলিতে উড়িয়ে দেওয়া হয়েছিল। শুধু এটিই নয়, উভয়কেই একে অপরের সাথে মানসম্পন্ন সময় কাটাতে দেখা গিয়েছিল, তবে হঠাৎ দু’জনেই ব্রেক আপ হয়ে গেল।

কথিত আছে কার্তিক এবং সারা আলি খান তাদের ব্রেকআপ পেশাদার জীবনের কারণে একে অপরকে গ্রহণ করেছিলেন। তবে, এই ইস্যুতে কিছু লোক বলেছেন যে দুজনের মধ্যে কোনও প্রেম ছিল না, কেবল ছবিটি হিট করার জন্য গুজব তোলা হয়েছিল। ঠিক আছে, প্রেম আজ কাল 2 চলচ্চিত্রটি পর্দায় বিশেষ কিছু দেখাতে পারেনি।

কথিত আছে যে সারা আলি খান কার্তিক আর্যানের প্রেমে পাগল ছিলেন। একবার তিনি কার্তিকের সাথে কফি উইথ করণের ডেটিং করার ইচ্ছাও প্রকাশ করেছিলেন, এর পর দুজনেই একে অপরের সাথে একটি ছবি করেছিলেন এবং তাদের দুজনেরই সম্পর্ক ছিল।

সারা আলি খান ছাড়াও কার্তিক আর্যানের নাম অনন্যা পান্ডয়ের সাথেও যুক্ত হয়েছে। দুজনকেই পাতি পাতনি অর ওহ ছবিতে দেখা গেছে। এই ছবির শ্যুটিংয়ের সময় দুজনের মধ্যে খুব ভাল কেমিস্ট্রি হয়েছিল। শুধু তাই নয়, সেই দিনগুলিতেও দাবি করা হয়েছিল যে অনন্যা পান্ডের কারণে সারা এবং কার্তিকের ব্রেকআপ হয়েছিল।

About Suparna Bhaduri

Check Also

করিনা কাপুর ফের একবার পারিশ্রমিক নিয়ে এমন কি বললেন যার উত্তরে অনিল কাপুর প্রতিক্রিয়া ব্যক্ত করলেন

এটি শারীরিক শক্তি বা বেতনের বিষয় যেটাই হোক না কেন, পুরুষদের তুলনায় মহিলাদের সর্বদা অবমূল্যায়ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x