Breaking News
Home / বিনোদন / করিনা কাপুর তাঁর গর্ভবতী অবস্থাতেও কি করছেন দেখুন

করিনা কাপুর তাঁর গর্ভবতী অবস্থাতেও কি করছেন দেখুন

কারিনা কাপুর আজকাল তার গর্ভাবস্থা উপভোগ করছেন। তার অষ্টম মাস চলছে। সাধারণত, মহিলারা এই মাসে ঘরের বাইরে বেরোই না একদম, তবে কারিনার ক্ষেত্রে এটি হয় না। এনাকে কয়েকদিন এখানে ঘোরাঘুরি করতে দেখা যায়। সম্প্রতি তাকে তার বাড়ি থেকে বেরিয়ে তার স্বামী সাইফের সাথে তার নতুন অ্যাপার্টমেন্টে যেতে দেখা গেছে। এই সময়ের মধ্যে, তার এই দৃশ্যটি খুব ভাইরাল হয়েছিল।

এখন আবারও কারিনাকে তার ভিন্ন ভিন্ন স্টাইলে তার শিশুর বাম্প বহন করতে দেখা গেছে। এই সময়ে, তিনি সাদা এবং কালো চেকযুক্ত একটি লেয়ার দীর্ঘ-হাতা শার্ট পরণে দেখা যাচ্ছিল। একই সময়ে, তিনি নীচে কালো প্যান্ট ও পায়ে গোলাপী চপ্পল পরেছিলেন। কারিনা চুল খোলা রেখেছিল। একই সময়ে, মুখে মেকআপের কোনও চিহ্ন ছিল না।

এই লুকটিতে কারিনা খুব দুর্দান্ত লাগছিল। সুরক্ষার জন্য তাঁর মুখে একটি মাস্ক ছিল। তিনি যখন তাঁর ছবি তুলতে এসেছিলেন তখন ফটোগ্রাফারদের তিনি উপেক্ষা করেছিলেন। তিনি ছবিটির জন্য পোজ দিচ্ছিলেন না।

আপনাদের জানিয়ে দিই যে গর্ভাবস্থার 8 ম মাসে কারিনার ওজনও বেড়েছে। তার পা মোটা, গাল পূর্ণ এবং শিশুর বাম্পও বেশ বড় দেখাচ্ছে। কারিনা সবসময় চেহারার চেয়ে আরামকেই বেশি মূল্য দেন। গর্ভাবস্থায় কোনও মহিলার সান্ত্বনা বিশেষভাবে গুরুত্বপূর্ণ। এটি স্ট্রেস সৃষ্টি করে না এবং শিশুকেও প্রভাবিত করে না।

কারিনা এর আগে যখন গর্ভবতী হন, তাঁর ভক্তরা তার চেহারাটি অনেক পছন্দ করেন। তাইমুরের সময়ে তিনি সোশ্যাল মিডিয়াতেও আধিপত্য বিস্তার করেছিলেন। সূত্র মারফত তিনি এবং সাইফ এই বছরের ফেব্রুয়ারি বা মার্চ মাসে বাবা-মা হতে পারেন। যদিও পরিবারটি বাড়ছে তাই দুজনেই একটি নতুন অ্যাপার্টমেন্ট নিয়েছে। বর্তমানে এটির কাজ দ্রুত চলছে। কারিনা সাইফ দ্বিতীয় সন্তান হওয়ার পরে সেখানে স্থানান্তরিত হতে পারেন। এই নতুন অ্যাপার্টমেন্টটি তার বাড়ির কাছাকাছি।

কারিনা ছাড়াও তার আসন্ন সন্তানের বাবা অর্থাৎ সাইফও সাদা কুর্তা পায়জামায় হাজির হয়েছিলেন। সে কারও সাথে মোবাইলে কথা বলতে ব্যস্ত ছিল। সুরক্ষার জন্য তিনি একটি মাস্ক পরেছিলেন। কারিনা একবার একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে গর্ভাবস্থা এমন কোনও রোগ নয় যার কারণে ঘরে বসে থাকতে হবে। কিছু সতর্কতার সাথে আপনি নিজের ডেলি কাজটি করতে পারেন।

About Suparna Bhaduri

Check Also

করিনা কাপুর ফের একবার পারিশ্রমিক নিয়ে এমন কি বললেন যার উত্তরে অনিল কাপুর প্রতিক্রিয়া ব্যক্ত করলেন

এটি শারীরিক শক্তি বা বেতনের বিষয় যেটাই হোক না কেন, পুরুষদের তুলনায় মহিলাদের সর্বদা অবমূল্যায়ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x