Breaking News
Home / বিস্ময়কর / আপত্তিজনক অবস্থায় স্ত্রীকে অন্য পুরুষের সাথে দেখে দরজা আটকে দিল স্বামী তারপর কি করলেন তিনি?

আপত্তিজনক অবস্থায় স্ত্রীকে অন্য পুরুষের সাথে দেখে দরজা আটকে দিল স্বামী তারপর কি করলেন তিনি?

বছরের পর বছর ধরে কোন বিবাহ নিরাপদ রাখতে উভয় পক্ষেরই অনুগত হওয়া খুব জরুরি। কেউ যদি তার স্ত্রীর সাথে প্রতারণা করে তবে বিয়ে ভাঙতে বেশি সময় লাগে না। এখন উত্তর প্রদেশের নয়ন পুরি জেলার ভোগাঁ শহরে এই ঘটনাটি দেখুন,

এখানে একজন স্বামী তার স্ত্রীকে তার প্রেমিকের সাথে আপত্তিজনক অবস্থায় দেখে ফেলে। স্ত্রীর তথ্য অনুযায়ী ভোগাওন থানা এলাকায় স্বামী-স্ত্রী দম্পতি রয়েছেন। এখানে স্ত্রীর অন্য যুবকের সাথে প্রেমের সম্পর্ক রয়েছে।

গত শনিবার স্বামী তার স্ত্রীকে বাড়ি ফিরে দেখতে না পেয়ে, তার সন্দেহ হয় আশেপাশে জিজ্ঞাসাবাদ করা হলে জানা গেল যে তার স্ত্রী প্রেমিককে নিয়ে কোথাও গিয়েছিলেন, স্বামী সঙ্গে সঙ্গে প্রেমিকের বাড়ি গেলেন।

সেখানে তিনি ঘরের দরজা খোলার সাথে সাথেই তার স্ত্রীকে অন্য পুরুষের সাথে আপত্তিকর অবস্থায় দেখে। সঙ্গে সঙ্গে স্বামী দরজাটি বন্ধ করে দেয়। তারপর স্বামী পুলিশকে ফোন করে, পুলিশ আসার সাথে সাথে স্ত্রী এবং তার প্রেমিককে আটক করে থানায় নিয়ে যায়।

স্বামী তার ছলনাময়ী স্ত্রী এবং প্রেমিকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি করেছেন। স্ত্রী এবং প্রেমিককে দীর্ঘদিন ধরে থানায় জিজ্ঞাসাবাদ করা হয়েছে। আদালতে উভয়ের জবানবন্দি লিপিবদ্ধ হওয়ার পরেই আপনি জানতে পারবেন যে এই মামলায় কি সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

যাইহোক পুরো বিষয়টি সম্পর্কে আপনার মতামত কি? প্রথম ভুল হিসেবে স্ত্রী এবং তার প্রেমিককে কি শাস্তি দেওয়া বা ক্ষমা করা উচিত? আপনি যদি এই পরিস্থিতিতে থাকেন এবং আপনার স্ত্রী যদি আপনাকে প্রতারণা করে তবে আপনি কি করবেন?

আপনারা কমেন্টে আপনাদের মতামত জানান। যদি আপনি আপনার সঙ্গীর সাথে খুশি না হন তবে ডিভোর্স দিয়ে আলাদা থাকুন। কিন্তু একটা সম্পর্কে থেকে দ্বিতীয় সম্পর্ক তৈরি করবেন না। কারণ এটি কেবল আপনাকে সমাজেই নয় আপনার ভালবাসার মানুষের কাছে ছোট করে দেবে।।

About Sahelee Debnath

Check Also

রতন টাটার গাড়ি করেছে ট্রাফিক নিয়ম লঙ্ঘন, রতন টাটার কাছে পৌছালো ই-চালান! কী কারন এর পিছোনে আসুন জেনেনি!

মুম্বইয়ের ট্র্যাফিক পুলিশ সম্প্রতি প্রখ্যাত শিল্পপতি রতন টাটাকে ট্রাফিক নিয়ম ভাঙার জন্য একটি ই-চালান প্রেরণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x