Breaking News
Home / জানা অজানা / কাজল আগারওয়াল পাঁচ বছর বয়স থেকে ভুগছিলেন এই রোগে, ইনস্টাগ্রামে জানিয়েছেন তার দুক্ষের কথা!!

কাজল আগারওয়াল পাঁচ বছর বয়স থেকে ভুগছিলেন এই রোগে, ইনস্টাগ্রামে জানিয়েছেন তার দুক্ষের কথা!!

অভিনেত্রী কাজল আগারওয়াল ইনস্টাগ্রামে পোস্ট শেয়ার করেছেন এবং তার অবস্থা সম্পর্কে জানিয়েছেন। ‘সিংহাম’ অভিনেত্রী ৫ বছর বয়স থেকেই এই রোগে ভুগছেন। কাজল একটি ইনস্টাগ্রাম পোস্টে ইনহেলার গুলি সম্পর্কে উল্লেখ করেছিলেন।

যা হাঁপানি থেকে মুক্তি দেয় এবং তার গুরুত্ব ব্যাখ্যা করেছিলেন। তার পোস্টে তিনি লিখেছিলেন যে ইনহেলার গুলি অত্যন্ত গুরুত্বপূর্ণ। কাজল বলেছিলেন, “যখন আমার নিজের মধ্যে শ্বাসনালীর হাঁপানি ধরা পড়েছিল।

আমার মনে আছে যে ডাক্তারবাবু আমাকে আমার প্রিয় জিনিস গুলো খেতে নিষেধ করেছিল সেই সময়। ভাবুন যে একটি শিশুর দুগ্ধজাত পণ্য এবং চকলেট থেকে দূরে থাকা কতটা কষ্টকর হত। এটা আমার পক্ষে সহজ ছিল না।

আমার বয়স বাড়ার সাথে সাথে আমি জিনিসগুলো বুঝতে শুরু করেছিলাম।” অভিনেত্রী আরো লিখেছেন যে হাঁপানির লক্ষণ গুলি যখন উদ্বুদ্ধ হতে শুরু করে বা সহজ ভাষায় বলতে গেলে দম ফেলারও অসুবিধা হতে শুরু করে।

ভ্রমণের সময় ধুলো, ধোঁয়া এবং ঠাণ্ডা জাতীয় জিনিস গুলোর সাথে মোকাবিলা করার জন্য আমি আমার সাথে ইনহেলার গুলি রাখা শুরু করি। যখনই আমার শ্বাস নিতে অসুবিধা হতো আমি ইনহেলার গুলি ব্যবহার করতাম।

এরপর আমি নিজের মধ্যে একটি পরিবর্তন লক্ষ্য করেছি। আপনারা কখনোই ইনহেলার এর ব্যবহার করতে লজ্জা বোধ করবেন না, বরং এই সমস্যাগুলি সাথে লড়াই করুন এবং অন্য লোকেদের এটি ব্যবহার সম্পর্কে সচেতন করুন।

তিনি লিখেছেন #sayyestoinhaler।
আমি আমার বন্ধু, অনুরাগী এবং পরিবারের কাছে আবেদন করছি আপনারা সকলকে ইনহেলার সম্বন্ধে জানান এবং তাদেরকে সেগুলির গুরুত্ব বোঝান।

অভিনেত্রী কাজল আগারওয়াল দক্ষিণের অনেক ছবিতে অভিনয় করেছেন। সম্প্রতি তার বিয়ে হয়েছে। দীর্ঘদিন ধরে কাজল তার অসুস্থতার কথা কাউকে বলেনি।তারপরেও তিনি এখন তার হাঁপানির সমস্যার কথা প্রকাশ্যে এনেছেন।।

About Sahelee Debnath

Check Also

আপনি যদি এই জিনিস গুলি সিংকের নিচে রাখেন তবে আপনার বড় ক্ষতি হতে পারে!!

আমাদের প্রত্যেকের ঘরটি সুসংহত রাখা খুব জরুরী এটির সাহায্যে আপনার সুরক্ষা এবং পরিষ্কার পরিছন্নতা উভয়ই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x