Breaking News
Home / জানা অজানা / নিজের গ্রামে মুখে মাক্স পড়ে মাথায় গামছা বেঁধে ভিড়ের মধ্যে ঘুরে বেড়াচ্ছেন অরিজিৎ সিং… মুহুর্তের মধ্যে ভাইরাল ভিডিও!!

নিজের গ্রামে মুখে মাক্স পড়ে মাথায় গামছা বেঁধে ভিড়ের মধ্যে ঘুরে বেড়াচ্ছেন অরিজিৎ সিং… মুহুর্তের মধ্যে ভাইরাল ভিডিও!!

মানুষের কাছে মনের ভাব প্রকাশ করার প্রধান অস্ত্র হলো গান। গানই এমন জিনিস যার সাহায্যে মানুষ মনের ভাব প্রকাশ করতে জানে। শুধুমাত্র ডায়েরিতে লুকিয়ে লিখে রাখা কথাগুলি যে মনের ভাব প্রকাশ করে তা কিন্তু নয়। একেকজনের মনের ভাব প্রকাশ করার ধরন এক একরকম।

কেউ ডায়েরিকে কেউ গল্প, উপন্যাস, কবিতাকে মনের ভাব প্রকাশ করার জন্য ব্যবহার করেন। কিন্তু বেশিরভাগ মানুষেরই মনের ভাব প্রকাশ করার একমাত্র পন্থা হলো গান। গানই পারে আমাদের মনের ক্লান্তি দূর করতে। মানুষের সাথে গানের এই যোগসুত্র অনেক পুরনো, গান ছাড়া মানুষ থাকতে পারেনা।

তাই প্রাচীনকাল থেকেই ভারতে গান একটি বিশেষ স্থান অর্জন করে রেখেছে। তেমনি গানের সাথে সাথে কিছু গায়ক ও গায়িকা ও আমাদের মনে বিশেষ স্থান অর্জন করে। তেমনই একজন ব্যক্তিত্ব হল অরিজিৎ সিং। বর্তমানে যুবসমাজের এমন কেউ হয়তো নেই যে এই মানুষ টিকে এবং এই মানুষটির গান গুলিকে অপছন্দ করে।

আমাদের সবার প্রিয় অরিজিৎ আমাদের ভারতবাসীর কাছে আরো বেশি কাছের তার সরল সাদাসিদে স্বভাবের জন্য। মুর্শিদাবাদের জিয়াগঞ্জ এলাকায় জন্ম অরিজিৎ সিং এর। সেখানে কেটেছে তার ছোটবেলা, সেখানেই বেড়ে উঠেছেন তিনি। এরপর একের পর এক ধাপ পরিপূর্ণ করে আজ তিনি আমাদের সকলের প্রিয় অরিজিৎ এ পরিনত হয়েছেন।

তার বেশিরভাগ গানই আবেগপ্রবণ হয়ে থাকে। তার গান প্রত্যেকে মন্ত্রমুগ্ধ হয়ে শোনে। অনেকেই তার গান শুনতে শুনতে আবেগপ্রবণ ও হয়ে পড়ে। এই গুণ গুলিই তাকে অন্যান্য গায়ক-গায়িকা থেকে আলাদা করেছে, এবং সবার মাঝে এতটা জনপ্রিয় করে তুলেছে।

সুন্দর কন্ঠের অধিকারী হওয়ার সাথে সাথে অরিজিৎ সিং একটি সুন্দর মনের ও অধিকারী। এত বড় মাপের একটি মানুষ হওয়া সত্ত্বেও, তার না আছে পোশাকের চাকচিক্য, না তিনি কোনদিন শরীরে জন্মাতে দিয়েছেন অ-হং-কা-র।

বেশ কিছুদিন আগে একটি ভিডিও ভাইরাল হয়েছিল, যেখানে অরিজিৎ সিংকে ট্রেনের দরজায় বসে যাতায়াত করতে দেখা গিয়েছিল। সম্প্রতি আরেকটি ভিডিও ভাইরাল হয়, যেখানে দেখা যাচ্ছে অরিজিৎ সিং মুখে মাক্স পড়ে মাথায় গামছা বেঁধে একটি জনবহুল এলাকায় ঘুরে বেড়াচ্ছেন।

তার সাথে না আছে কোন নি-রা-প-ত্তা-র-ক্ষী না আছে অন্য কেউ, আপন মনে হেঁটে চলেছেন তিনি। বলা যেতেই পারে তার এই গুন গুলি তাকে হিন্দি ও বাংলা গানের জগতে অন্যান্য নক্ষত্র দের থেকে অনন্য করে তুলেছে।।

About Sahelee Debnath

Check Also

আপনি যদি এই জিনিস গুলি সিংকের নিচে রাখেন তবে আপনার বড় ক্ষতি হতে পারে!!

আমাদের প্রত্যেকের ঘরটি সুসংহত রাখা খুব জরুরী এটির সাহায্যে আপনার সুরক্ষা এবং পরিষ্কার পরিছন্নতা উভয়ই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x