Breaking News
Home / বিস্ময়কর / অন্তঃসত্ত্বা অবস্থায় বেলি ডান্স করে সবাইকে তাক লাগিয়ে দিলেন এক মহিলা… নিমিষে ভাইরাল হয়ে গেল ভিডিও!!

অন্তঃসত্ত্বা অবস্থায় বেলি ডান্স করে সবাইকে তাক লাগিয়ে দিলেন এক মহিলা… নিমিষে ভাইরাল হয়ে গেল ভিডিও!!

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া মানুষের কাছে পৌঁছানোর সবথেকে বড় মাধ্যম। তা আরও পূর্ণ রূপ ধারণ করেছে লকডাউন সময় কাল থেকে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বহু মানুষ তাদের প্রতিভার প্রকাশ ঘটায়। আমরা প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় এমন অনেক বিস্ময়কর ভিডিও বা ছবি দেখে থাকি।

সারা বিশ্বের কথা বাদ দিলেও শুধুমাত্র ভারতেই এমন অনেক বিস্ময়কর ভিডিও বা ছবি মাঝেমধ্যে ভাইরাল হয়। এই 130 কোটির দেশে কত ধরনের মানুষ তাদের আচার-ব্যবহার সংস্কৃতি সবই আলাদা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পৃথিবীর এক প্রান্ত ঘটে যাওয়া কোনো জিনিস আমরা অন্য প্রান্তে বসে দেখতে পাই।

এই ভাইরাল হওয়া ভিডিও গুলির মধ্যে, কিছু ভিডিও থাকে বিতর্কিত কিছু থাকে মজার এবং কিছু থাকে বিস্ময়কর। সম্প্রতি তেমনই একটি ঘটনার কথা আপনাদের জানাতে যাচ্ছি যা শুনলে আপনারা হতবাক হবেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে একজন অন্তঃসত্ত্বা নারী 9 মাসের গর্ভাবস্থা নিয়ে বেলি ডান্স করছে।

তিনি দেখিয়ে দিয়েছেন অসম্ভব বলে কিছু হয়না। কিছুদিন আগেই অভিনেত্রী ও ভারতীয় ক্যাপ্টেনের স্ত্রী অনুষ্কা শর্মা হয়েছেন। তাকে গর্ভাবস্থার শেষ দিন পর্যন্ত ফিট এবং অ্যাক্টিভ থাকতে দেখা গেছে। গর্ভবতী এই মহিলা বেলি ডান্স দেখে কেউ বলবেন না তিনি 9 মাসের অন্তঃসত্ত্বা।

আগেকার দিনের মানুষ গর্ভাবস্থা নিয়ে অতোটা সচেতন না হলেও বর্তমান যুগের মেয়েরা তাদের গর্ভাবস্থায় যথেষ্ট সাবধানতা অবলম্বন করে। কাজকর্ম শরীরচর্চা এমনকি সাধারণ কাজকর্ম টুকুও তারা করে না। তেমনি, এরই মধ্যে অনেক মা প্রমাণ করে দিয়েছে,

গর্ভাবস্থা মানে শুধু শুয়ে-বসে থাকা নয়, শরীরচর্চা করলে শরীর, মন সবটাই ভালো থাকে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার সাথে সাথে এই ভিডিওটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। এটিতে বিভিন্ন জন বিভিন্ন ধরনের মন্তব্য করেছেন।।

About Sahelee Debnath

Check Also

রতন টাটার গাড়ি করেছে ট্রাফিক নিয়ম লঙ্ঘন, রতন টাটার কাছে পৌছালো ই-চালান! কী কারন এর পিছোনে আসুন জেনেনি!

মুম্বইয়ের ট্র্যাফিক পুলিশ সম্প্রতি প্রখ্যাত শিল্পপতি রতন টাটাকে ট্রাফিক নিয়ম ভাঙার জন্য একটি ই-চালান প্রেরণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x