Breaking News
Home / জানা অজানা / সেলিব্রেটি রানু মন্ডল এর গামছা পরা নতুন লুক, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল!!

সেলিব্রেটি রানু মন্ডল এর গামছা পরা নতুন লুক, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল!!

বর্তমানে ভারতবর্ষে এমন কেউ হয়তো বাকি নেই যিনি রানু মন্ডলের নামটি একবারের জন্যেও শোনেননি। রানু মন্ডল রানাঘাট স্টেশনের একজন ভিক্ষুক ছিলেন। তার জীবিকা ছিল স্টেশনে গানের মাধ্যমে ভিক্ষা করা।

কোনো একজন ব্যক্তি তাঁর গানের ভিডিও করে সোশ্যাল মিডিয়াতে আপলোড করে। মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় ভিডিওটি। এরপরই নতুন মোড় নেয় রানু মন্ডলের জীবন। অনেক চড়াই-উতরাই পেরিয়ে বলিউডের খ্যাতনামা গায়ক হিমেশের সাথে প্লেব্যাক গায়িকা হিসেবে কাজ করেন তিনি।

যে ভিডিওটির মাধ্যমে তার জীবন নতুন মোড় নেয় সেই ভিডিওটি করেছেন অতিন্দ্য চক্রবর্তী। গায়িকা হওয়ার পাশাপাশি মডেলিংয়েও তিনি তাঁর দক্ষতা দেখিয়েছেন। রেম্প শোতে গিয়ে ক্যাটওয়াক ও করেছেন তিনি। কিন্তু ঐ যে কথায় বলেনা অহংকার পতনের মূল।

আর সোশ্যাল মিডিয়া যেমন এক নিমিষে মানুষকে মাটি থেকে আকাশের তুলে দিতে পারে তেমনই নিমেষের মধ্যে আকাশ থেকে মাটিতে নামিয়েও দিতে পারে।
জনপ্রিয়তা অর্জন করার পরপরই রানু মন্ডলের স্বভাব আচরণ এর মধ্যে পরিবর্তন দেখা যায়।

সে হয়তো ভুলে গেছিল সে কোথা থেকে এসেছে। তার অহংকারী কথাবার্তা, তার অনুসরণকারী সাধারণ মানুষকে রাগান্বিত করে তোলে। বর্তমানে শোনা যাচ্ছে নাকি তিনি আবার তার পূর্বাবস্থায় ফিরে এসেছেন। সম্প্রতি তার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে তিনি তার পুরনো অবস্থায় রয়েছেন।

ছবিটিতে তাকে নাইটির ওপর কোমরে গামছা জড়িয়ে কাজ করতে দেখা যাচ্ছে, তার পায়ে রয়েছে হওয়া চটি। নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে এই ছবিটি। রানু মন্ডলের এই ঘটনাটি আমাদের জীবনে এক শিক্ষা দিয়েছে এক, অহংকার পতনের মূল। দুই, সাফল্য পেয়ে গেলেও কঠিন সময়ের কথা ভুলে যেতে নেই।।

About Sahelee Debnath

Check Also

আপনি যদি এই জিনিস গুলি সিংকের নিচে রাখেন তবে আপনার বড় ক্ষতি হতে পারে!!

আমাদের প্রত্যেকের ঘরটি সুসংহত রাখা খুব জরুরী এটির সাহায্যে আপনার সুরক্ষা এবং পরিষ্কার পরিছন্নতা উভয়ই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x