Breaking News
Home / দেশ বিদেশ / Viral / ইচ্ছে আর মনের জোরেই প্রতিবন্ধকতাকে হারিয়ে চিকনি চামেলি গানে এক পায়ে নেচে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল এই সুন্দরী প্রতিবন্ধী

ইচ্ছে আর মনের জোরেই প্রতিবন্ধকতাকে হারিয়ে চিকনি চামেলি গানে এক পায়ে নেচে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল এই সুন্দরী প্রতিবন্ধী

অবিশ্বাস্য একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে, বর্তমানে সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ট্যালেন্ট আমাদের সামনে প্রতিনিয়তই ধরা দিচ্ছে। যার ফলে সোশ্যাল মিডিয়া একটি বড়ো মাধ্যম হয়ে দাঁড়াচ্ছে আগামী দিনের জন্য।

এটি একটি উন্নত মানের বড়ো প্ল্যাটফর্ম হতে চলেছে, ইতিমধ্যেই তার সূত্রপাত হয়ে গেছে। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, একটি প্রতিবন্ধী মেয়ে যার একটি পা নেই, অথচ তার মনের অদম্য জেদ ও সাহসের জন্য এক পায়ের উপর ভর দিয়ে দারুন সুন্দর নাচচ্ছে এবং গানটিও একটি জনপ্রিয় বলিউডের হিন্দি গান।

গান টি হল ‘অগ্নিপথ সিনেমার চিকনি চামেলি’, এই গানটিতে যিনি নিজের ফিগারের জাদুতে মজিয়ে ছিলেন দর্শকদের, তিনি আর কেউ নন বলিউডের সুন্দরী নায়িকা ক্যাটরিনা কাইফ। তার ফিগারের আকর্ষণে ভক্তরা পাগল। গানটিতে অসম্ভব সুন্দর ডান্স স্টেপ করেছিলেন ক্যাটরিনা,

যার ফলে এটি একটি আইটেম সং হিসেবে খুবই জনপ্রিয় হয়ে উঠেছিল এবং আজও তা সমান জনপ্রিয়। বিভিন্ন পার্টিতে ক্লাবের ফাংশন ও বিভিন্ন রকম উৎসবে এই গানটি শোনা যায়। তেমনি সুন্দর নাচ করেছেন এই প্রতিবন্ধী মেয়েটিও, তার প্রতিবন্ধকতার ছাপ তার নাচে কোথাও ফুটে ওঠেনি।

নিজেকে সম্পূর্ণ নির্ভয়ে দর্শকের সামনে একটি অসম্ভব সুন্দর নাচের প্রদর্শন করেছেন। এগুলো সত্যি ট্যালেন্ট যেগুলো ভগবান প্রদত্ত, এগুলোর কদর করা উচিত। ইতিমধ্যেই এই ভিডিওটি অনেক লাইক কমেন্ট পেয়েছে, প্রচুর দর্শক অভিনন্দন জানিয়েছে এবং শেয়ার করেছেন এই ভিডিওটি।।

About Sahelee Debnath

Check Also

হাতে চুড়ি পরনে শাড়ি বাঙালী কন্যা ঘোড়ায় চড়ে যাচ্ছেন যেন রাজ কুমারী, রাস্তার দুই পাশে সবাই করে তাকিয়ে দেখছে, তুমুল ভাইরাল ভিডিও!

বর্তমান সোশ্যাল মিডিয়ার যুগে আমরা অনেক ধরনের আশ্চর্যজনক ভিডিও দেখতে পেয়ে থাকি। কিছু বিশ্বাস করতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x