Breaking News
Home / দেশ বিদেশ / Viral / কলকাতার রাস্তায় এই বৃদ্ধ তার মেধা দিয়ে অভিনব কায়দায় ভিক্ষা করছেন ইনি.. ভিডিও দেখলে কষ্ট পাবেন

কলকাতার রাস্তায় এই বৃদ্ধ তার মেধা দিয়ে অভিনব কায়দায় ভিক্ষা করছেন ইনি.. ভিডিও দেখলে কষ্ট পাবেন

ভারতে প্রতিভার অভাব নেই। এখানে আপনি রাস্তার প্রতি কোনে দক্ষ ব্যক্তি দেখতে পাবেন। কিন্তু তাদের মধ্যে অনেকের কথাই জনতার সামনে আসে না। তারা এমন কোন প্লাটফর্ম বা সঠিক দিকনির্দেশনা পায় না যার মাধ্যমে তারা বিখ্যাত হয়ে অর্থ উপার্জন করতে পারে। শিল্পী ছোট হোক বা বড় আমাদের তার দক্ষতার প্রশংসা করা উচিত।

আজকের সোশ্যাল মিডিয়ার যুগে ভাইরাল ভিডিও গুলির মাধ্যমে আমরা অনেক ছোট কিন্তু গুণী শিল্পীদের চেনার সুযোগ পেয়েছি। সোশ্যাল মিডিয়ার কারণে এমন অনেক মানুষ তাদের প্রতিভা দেখিয়ে বিখ্যাত হয়েছেন। রানু মন্ডল তার জীবন্ত উদাহরণ। তবে আজ আমরা আপনাকে অন্য একজনের কথা বলব।

একজন বয়স্ক লোকের প্রতিভার ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে। এই বুড়ো লোকটি দেখতে খুব দরিদ্র তবে তার দক্ষতা তাকে ধনী করে তুলেছে। আসলে এই বৃদ্ধ লকডাউনে রাস্তায় ঘুরে বেড়াচ্ছে এবং বেহালা বাজিয়ে মানুষকে বিনোদন দিচ্ছে। যিনি এই ভিডিওটি শেয়ার করেছেন তিনি দাবি করেছেন যে এই বৃদ্ধ কলকাতার বাসিন্দা।

টুইটারে ভাইরাল হওয়া এই ভিডিওটি আরিফশাহ নামে একজন টুইটার ব্যবহারকারী শেয়ার করেছেন। এই ভিডিওটি ভাগ করে নেওয়ার সময় তিনি ক্যাপশন লিখেছেন “এই প্রবীণ ব্যক্তির দক্ষতা টি দেখুন।” এই ভিডিওটি দেখার পরে অনেকে অনেক মন্তব্য করেছেন যার মধ্যে একজন লিখেছেন এই বৃদ্ধের নাম ভগবান মালি।

তিনি গিরিশ পার্কের কাছে থাকেন। এই ভিডিওটি দু মিনিট পাঁচ সেকেন্ডের। দেখা যায় এই বয়স্ক ব্যক্তি কিভাবে রাস্তার রাতের অন্ধকারে বেহালা বাজিয়ে সবাইকে বিনোদন দিচ্ছে। তিনি তার বেহালায় আজিব দাস্তা হে ইয়ে এর মত গান করছেন। ফুটপাতে এই বৃদ্ধের পেছনে একজন মহিলা কেউ দাঁড়িয়ে থাকতে দেখা যায়। এই মহিলাটিকে সেই ব্যক্তির স্ত্রীর মতন দেখাচ্ছে।।

About Sahelee Debnath

Check Also

হাতে চুড়ি পরনে শাড়ি বাঙালী কন্যা ঘোড়ায় চড়ে যাচ্ছেন যেন রাজ কুমারী, রাস্তার দুই পাশে সবাই করে তাকিয়ে দেখছে, তুমুল ভাইরাল ভিডিও!

বর্তমান সোশ্যাল মিডিয়ার যুগে আমরা অনেক ধরনের আশ্চর্যজনক ভিডিও দেখতে পেয়ে থাকি। কিছু বিশ্বাস করতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x